kalerkantho

রবিবার। ২২ জানুয়ারি ২০১৭ । ৯ মাঘ ১৪২৩। ২৩ রবিউস সানি ১৪৩৮।

আবার একসঙ্গে?

রংবেরং ডেস্ক   

৩১ মার্চ, ২০১৬ ০০:০০



আবার একসঙ্গে?

ব্যাট হাতে একের পর এক ম্যাচ জিতিয়ে যাচ্ছেন একাই। আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক প্রেমিকাকে রক্ষা করতে করছেন টুইট। সব কিছুতেই কেমন জানি রুপালি পর্দার নায়কদের মতো নায়িকার কঠিন মন জয় করে নেওয়ার ছাপ পাওয়া যায়। এসব দেখে ভক্তকুল ভাবতেই পারেন আবার হয়তো এক হতে যাচ্ছেন বিরাট কোহলি আর আনুশকা শর্মা। জানা গেছে, যেদিন অস্ট্রেলিয়াকে ভারত হারাল সেদিনই নাকি ফোনে কথাও হয়েছে দুজনের। তাঁদের ঘনিষ্ঠজনদের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, ‘আসলে ওরা নিজেদের সম্পর্ক একেবারে ভেঙে দেননি। নিজেদের পেশাগত জীবনের চাপের কারণে একটু সময়ের জন্য সম্পর্কের বিরতি নিতে চেয়েছিলেন। অবস্থা দেখে মনে হচ্ছে, কৌশলটা কাজে লেগেছে। ’

যখন সম্পর্ক ছিল তখন খারাপ ক্রিকেট খেলার জন্য দায়ী করা হয়েছিল আনুশকাকে। সম্পর্ক ভেঙে যাওয়ার পর আবার যখন বিরাট ভালো খেলা শুরু করলেন তখনো আনুশকাকে ব্যঙ্গ করতে ছাড়েনি ভারতীয় ক্রিকেটভক্তরা। এবার তাঁকে ‘ধন্যবাদ’ জানানো হলো। কারণ, ‘আপনি আমাদের বিরাট কোহলিকে ফিরিয়ে দিয়েছেন!’ ওই ম্যাচের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে একের পর এক মন্তব্য।

এ অবস্থায় সাবেক প্রেমিকাকে রক্ষায় এগিয়ে এলেন বিরাট। টুইট করে বললেন, ‘বন্ধ করুন আনুশকাকে ব্যঙ্গ করা। যাঁরা অনেক দিন ধরে এটা করছেন, তাঁদের লজ্জা হওয়া উচিত। আমার ভালো-খারাপ খেলার ওপর তো আনুশকার কোনো নিয়ন্ত্রণ নেই! বরং সব সময় ও আমাকে পজিটিভভাবেই উৎসাহ দিয়েছে। ওর ওপর শ্রদ্ধা রেখে কথা বলুন। ’ এবার আনুশকার কাছ থেকে কেমন সাড়া পান তাই দেখার বিষয়।


মন্তব্য