kalerkantho

টিভি হাইলাইটস

৩০ মার্চ, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

পাগলা হাওয়ার দিন

পাগলা হাওয়ার দিন

এনটিভিতে রাত ৯টা ৪০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়ার দিন’। প্রতি বুধ ও বৃহস্পতিবার প্রচারিত হয় এটি।

রচনা শুভাশিস সিনহা, পরিচালনায় হুমায়ূন ফরিদ। অভিনয়ে আবুল হায়াত, কুমকুম হাসান, কে এস ফিরোজ, সাবেরী আলম, শহীদুজ্জামান সেলিম, নাদিয়া, শতাব্দী ওয়াদুদ, ফারহানা মিলি, শর্মীমালা, জিয়াউল হাসান কিসলু, শিল্পী সরকার অপু, এ টি এম রাসেল, ইমরান, ঐশী, দোলন দে, ডায়না প্রমুখ।

পাওয়ার প্লে

টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ সেমিফাইনালের প্রথম ম্যাচ। সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড। দিল্লি থেকে ম্যাচটি সরাসরি প্রচার করবে বিটিভি, মাছরাঙা ও জিটিভি। ম্যাচ শুরু হওয়ার আধাঘণ্টা আগে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে মাছরাঙায় প্রচারিত হবে ‘পাওয়ার প্লে’। দুই দলের শক্তি ও দুর্বলতার জায়গা নিয়ে আলোচনা করবেন সাবেক ক্রিকেটার ও ক্রিকেট এক্সপার্টরা। উপস্থাপনায় মিশু চৌধুরী।

টেম্পলস অব আবু সিম্বেল

মিসরের কয়েক হাজার বছরের পুরনো ঐতিহ্যগুলোর অন্যতম আবু সিম্বেল টেম্পল।

ফারাও সম্রাট দ্বিতীয় রামেসিসের সময়ে তৈরি করা হয় এই টেম্পল। টেম্পলটি নিয়ে অনুষ্ঠান ‘দ্য ক্লিফ টেম্পলস অব আবু সিম্বেল-ইজিপ্ট’ দেখা যাবে ডয়চে ভেলে টিভিতে বিকেল ৪টা ৩ মিনিটে।

পটল কুমার গানওয়ালা

গ্রামের ছোট্ট মেয়ে পটল। ভালোবাসে গাইতে। পটলের বাবা শহরের মস্ত গায়ক। কিন্তু বাবা তাদের সঙ্গে থাকেন না। পটলের মা সুভাগা, পটলকে একা মানুষ করেছেন। এক দুর্ঘটনায় মারা যান পটলের মা। পটল ঠিক করে বাবার মতো বড় কণ্ঠশিল্পী হবে। পটলের জীবনসংগ্রাম নিয়ে নির্মিত ধারাবাহিক ‘পটল কুমার গানওয়ালা’। দেখা যাবে আজ সন্ধ্যা ৭টায়, স্টার জলসায়।     


মন্তব্য