kalerkantho

টিভি হাইলাইটস

২৯ মার্চ, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

পলাশ ফুলের নোলক

পলাশ ফুলের নোলক

আরটিভিতে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে রয়েছে ধারাবাহিক নাটক ‘পলাশ ফুলের নোলক’। রচনায় ইমদাদুল হক মিলন, পরিচালনায় সঞ্জিত সরকার। অভিনয়ে চঞ্চল চৌধুরী, মৌসুমী হামিদ, ডলি জহুর, ডা. এজাজ, আফজাল শরীফ, রহমত আলী, তারিক স্বপন, শ্যামল জাকারিয়া, সাব্বির আহমেদ প্রমুখ।

টিউন অ্যান্ড কাউন্ট

 রাত ৯টা ২০ মিনিটে রয়েছে ‘টিউন অ্যান্ড কাউন্ট’। সংগীতবিষয়ক এই অনুষ্ঠানে দেশি-বিদেশি মিউজিক টপচার্ট ছাড়াও বিশ্ব সংগীতের বিভিন্ন তথ্যও দেওয়া হয়। থাকে দেশের জনপ্রিয় একজন শিল্পীর সঙ্গে কথোপকথন। পাশাপাশি দেখানো হয় অনুরোধের মিউজিক ভিডিও। উপস্থাপনায় ত্বাহা চৌধুরী।

ইনসাইড আফ্রিকা

সম্প্রতি ঘটে যাওয়া আফ্রিকার অভ্যন্তরীণ বিষয় নিয়ে সাপ্তাহিক অনুষ্ঠান ‘ইনসাইড আফ্রিকা’। এর মাধ্যমে বিশ্বব্যাপী আফ্রিকার রাজনৈতিক, অর্থনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ড তুলে ধরা হয়। এবারের পর্বে রয়েছে মনুষ্য আগ্রাসনে হুমকির মুখে দক্ষিণ-পূর্ব নাইজেরিয়ার ঘন রেইনফরেস্ট ও বিপন্ন বন্য প্রাণী। দেখা যাবে বিকেল ৩টা ৩০ মিনিটে।

শ্রীমতী চ্যাম্পিয়ন

অনেক সাধারণ নারীরই রয়েছে বিভিন্ন বিষয়ে প্রতিভা। কিন্তু বিভিন্ন প্রতিবন্ধকতার কারণে তাঁদের আটকে থাকতে হয় সংসারের নির্দিষ্ট গণ্ডির মধ্যে। যাঁরা বুঝতে পারেন, তাঁদের মধ্যেও রয়েছেন একজন চ্যাম্পিয়ন, তাঁদের জাগানোর জন্যই কালারস বাংলা চ্যানেলের রিয়ালিটি শো ‘শ্রীমতী চ্যাম্পিয়ন’। দেখা যাবে আজ বিকেল ৩টায় ও সন্ধ্যা ৬টায়, কালারস বাংলায়।

 


মন্তব্য