kalerkantho

মঙ্গলবার । ২৪ জানুয়ারি ২০১৭ । ১১ মাঘ ১৪২৩। ২৫ রবিউস সানি ১৪৩৮।

টিভি হাইলাইটস

২৮ মার্চ, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

অন্ধকারের গান

অন্ধকারের গান

একুশে টেলিভিশনে রাত ১টায় দেখানো হবে ধারাবাহিক নাটক ‘অন্ধকারের গান’। মধ্যবিত্ত পরিবারের জন্মান্ধ একটি মেয়ের জীবনযাপন নিয়ে নির্মিত ধারাবাহিকটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, শর্মিলী আহমেদ, সুমাইয়া শিমু, তমালিকা কর্মকার, অপূর্ব, শাহরিয়ার নাজিম জয়, শাহেদ শরীফ খান, মিশু সাব্বির, উর্মিলা প্রমুখ।

রচনায় নজরুল ইসলাম, পরিচালনায় চয়নিকা চৌধুরী।

পাওয়ার প্লে

টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ রাত ৮টায় মুখোমুখি হবে শ্রীলঙ্কা-দক্ষিণ আফ্রিকা। ভারতের দিল্লি থেকে ম্যাচটি সরাসরি প্রচার করবে বিটিভি, মাছরাঙা ও জিটিভি। ম্যাচ শুরু হওয়ার আধাঘণ্টা আগে রাত ৭টা ৩০ মিনিটে মাছরাঙায় দেখানো হবে ‘পাওয়ার প্লে’। দুই দলের শক্তি ও দুর্বলতার জায়গা নিয়ে আলোচনা করবেন সাবেক ক্রিকেটার ও ক্রিকেট এক্সপার্টরা। উপস্থাপনায় মিশু চৌধুরী।

হানিবল

বাস্তবের সঙ্গে কল্পনার এক দারুণ মিশেলে নির্মিত সাইকোলজিক্যাল-থ্রিলার টিভি সিরিজ ‘হানিবল’। জনপ্রিয় এই ধারাবাহিক নির্মিত হয়েছে থমাস হ্যারিসের উপন্যাস ‘রেড ড্রাগন’ অবলম্বনে। ধারাবাহিকটির দুর্দান্ত বিশ্লেষণ ক্ষমতাসম্পন্ন চরিত্রের নাম উইল গ্রাহাম। দেখা যাবে আজ বিকেল ৩টা ৩০ মিনিটে ও রাত ৭টা ৩০ মিনিটে, এএক্সএন চ্যানেলে।

জাপানিজ ওয়ার গেম

বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া নানা ঘটনা নিয়ে আলজাজিরা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘উইটনেস’। এবারের পর্বে রয়েছে ‘জাপানিজ ওয়ার গেম’। দেখানো হবে জাপানের এলিট মিলিটারি কলেজের তরুণ শিক্ষার্থীদের কিভাবে যুদ্ধকৌশলে পারদর্শী করে গড়ে তোলা হয়। এ ছাড়া তুলে ধরা হবে এলিট মিলিটারি কলেজের ইতিহাস-ঐতিহ্যনির্ভর তথ্যচিত্র। প্রচারিত হবে আজ বিকেল ৩টা ৩০ মিনিটে।


মন্তব্য