kalerkantho

টিভি হাইলাইটস

২৩ মার্চ, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

স্বর্ণলতা

আজ থেকে স্বর্ণলতা

আজ থেকে বাংলাভিশনে শুরু হচ্ছে এক ঘণ্টা দৈর্ঘ্যের ধারাবাহিক নাটক ‘স্বর্ণলতা’। রচনা ও পরিচালনা সুমন আনোয়ার। অভিনয়ে মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চু, ইন্তেখাব দিনার, সাদিয়া জাহান প্রভা, শামীমা তুষ্টি, সাব্বির আহমেদ, মাজনুন মিজান, সুষমা সরকার, মুনিরা মিঠু, ইশরাত নিশাত, লুৎফর রহমান জর্জ, সানজিদা তন্ময়, সাদিকা স্বর্ণা, জুঁই প্রমুখ। প্রচারিত হবে প্রতি সপ্তাহের মঙ্গল ও বুধবার রাত ৯টা ৫ মিনিটে।

ক্রিকেট এক্সট্রা

টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ বাংলাদেশের ম্যাচ। রাত ৮টায় মুখোমুখি হবে ভারতের। বেঙ্গালুরু থেকে ম্যাচটি সরাসরি প্রচার করবে বিটিভি, মাছরাঙা ও জিটিভি। ম্যাচ শুরু হওয়ার আধাঘণ্টা আগে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে জিটিভিতে প্রচারিত হবে ‘ক্রিকেট এক্সট্রা’। দুই দলের শক্তি ও দুর্বলতার জায়গা নিয়ে আলোচনা করবেন সাবেক ক্রিকেটার ও ক্রিকেট এক্সপার্টরা। উপস্থাপনায় সামিয়া আফরিন।

কিলিং ফর আ লিভিং

খাদ্য আহরণের জন্য প্রাণীদের নানা কৌশল অবলম্বন করতে হয়। অন্যান্য প্রাণীর হাত থেকে নিজেদের রক্ষা করার বুদ্ধিও শিখতে হয়। বন্য ও জলজ প্রাণীর শিকার ধরার কৌশল ও তার প্রয়োগকে কেন্দ্র করে নির্মিত ‘কিলিং ফর আ লিভিং’। দেখা যাবে আজ সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে এনিম্যাল প্লানেটে।

আমেরিকা’স গট ট্যালেন্ট

প্রতিভাবানদের খুঁজে বের করার জনপ্রিয় রিয়ালিটি শো ‘আমেরিকা’স গট ট্যালেন্ট’। যেকোনো বয়সের প্রতিযোগীই অংশ নিতে পারে। গায়ক, নৃত্যশিল্পী, জাদুকর, কমেডিয়ান অভিনেতাসহ বিভিন্ন ধরনের ভবিষ্যৎ প্রতিভাবানকে প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচন করা হয়। দেখা যাবে আজ বিকেল ৪টা ৩০ মিনিট ও রাত ৯টা ৩০ মিনিটে, জি ক্যাফে চ্যানেলে।


মন্তব্য