kalerkantho

26th march banner

টিভি হাইলাইটস

২০ মার্চ, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

সোনার হরিণ

গানের উৎসব

চ্যানেল আইয়ে দুপুর ২টা ৪০ মিনিটে রয়েছে সাপ্তাহিক লাইভ সংগীতানুষ্ঠান ‘গানের উৎসব’। আজকের পর্বটি সাজানো হয়েছে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান দিয়ে। অতিথি ইন্দ্রমোহন রাজবংশী, কল্যাণী ঘোষ, মনোরঞ্জন ঘোষাল ও নন্দিতা ঘোষ। অনুষ্ঠানে নিজেদের গাওয়া জনপ্রিয় গানগুলোর পাশাপাশি শ্রোতাদের অনুরোধের গানগুলো গেয়ে শোনাবেন শিল্পীরা। গানের ফাঁকে ফাঁকে কথা বলবেন সংগীতজীবনের নানা বিষয় নিয়ে। উপস্থাপনায় মৌসুমী বড়ুয়া।

 

৫০ পর্বে সোনার হরিণ

বৈশাখী টিভিতে রাত ১১টায় রয়েছে ধারাবাহিক নাটক ‘সোনার হরিণ’। আজ প্রচারিত হবে নাটকটির ৫০তম পর্ব। রচনায় রাশেদা সাজ্জাদ লাজুক, চিত্রনাট্য ও পরিচালনায় সাজ্জাদ হোসেন দোদুল। অভিনয়ে শ্যামল মাওলা, প্রসূন আজাদ, মনোজ সেনগুপ্ত, মনিরা মিঠু, কাজী রোজী, মিলন ভট্ট, শিরিন বকুল, ফেরদৌসি লীনা, স্বপন, শেলী আহসান, জামিল, ইমতু রাতিশ, নাফিসা কামাল ঝুমুর, তানিয়া ইসলাম রিতু প্রমুখ।

ম্যান ভার্সেস ওয়াইল্ড

প্রতিকূল পরিবেশের সঙ্গে লড়াই করে বেঁচে থাকেন বেয়ার গ্রিলস। প্রতিটি পর্বে দূরের কোনো দুর্গম বন এলাকায় তাঁকে পাঠানো হয়। ছায়াসঙ্গী হিসেবে থাকে একটি দল। যারা গ্রিলসের বেঁচে থাকার জন্য প্রতিটি পদক্ষেপ ক্যামেরাবন্দি করে।   গ্রিলসের খাদ্য সংগ্রহ প্রক্রিয়া, বৈরী আবহাওয়ায় নিজেকে মানিয়ে নেওয়া এবং সবশেষে লোকালয়ে পৌঁছানোর নানা কৌশল এই অনুষ্ঠানে দেখানো হয়। ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ দেখবেন রাত ১০টা ৩০ মিনিটে ডিসকভারি চ্যানেলে।

বিন্দাস ড্যান্স

শিশুদের নাচের রিয়ালিটি শো ‘বিন্দাস ড্যান্স’। আজ এই শোর গ্র্যান্ড ফিনালে প্রচারিত হবে। পশ্চিম বাংলার বিভিন্ন জেলার ৫০০ প্রতিযোগীর মধ্য থেকে ৩০ জনকে অডিশনের মাধ্যমে বেছে নেওয়া হয়েছে। বিচারকের দায়িত্বে আছেন জুন মালিয়া ও গণেশ আচার্য। উপস্থাপনায় কাঞ্চন মল্লিক ও আয়ুষ। অনুষ্ঠানটি প্রচারিত হবে কালারস বাংলায় সন্ধ্যা ৭টায়।


মন্তব্য