kalerkantho

সোমবার। ২৩ জানুয়ারি ২০১৭ । ১০ মাঘ ১৪২৩। ২৪ রবিউস সানি ১৪৩৮।

টিভি হাইলাইটস

১৮ মার্চ, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

শ্বশুরবাড়ি মধুর হাড়ি

ফ্যামিলি গেম শো

শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি

এটিএন বাংলায় আজ থেকে শুরু হচ্ছে আরএফএল প্লাস্টিকস নিবেদিত ফ্যামিলি গেম শো ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’। চার পর্বের এই শো প্রচার হবে প্রতি শুক্র ও শনিবার রাত ৮টা ৪৫ মিনিটে। প্রত্যেক পর্বে থাকবেন একজন বর ও কনে। নিজ নিজ পক্ষের শ্বশুরবাড়ির লোকজনকে নিয়ে লড়বেন এ প্রতিযোগিতায়। বর ও কনের সঙ্গে বিশেষ একটি খেলায় অংশগ্রহণ করবেন একজন তারকা। প্রতি পর্বের বিজয়ী দলের জন্য থাকছে বিশেষ উপহার। উপস্থাপনায় শান্তা জাহান।

নাটক ওঙ্কার

এনটিভিতে রাত ৯টা ৫ মিনিটে রয়েছে একক নাটক ‘ওঙ্কার’। আহমদ ছফার উপন্যাস অবলম্বনে নাটকটির চিত্রনাট্য করেছেন শৌর্য দীপ্ত সূর্য। পরিচালনায় হাসান শিকদার ও শৌর্য দীপ্ত সূর্য। অভিনয়ে ইন্তেখাব দিনার, ভাবনা, শিল্পী সরকার অপু, নরেশ ভুইয়া, খলিলুর রহমান কাদেরী, সুহৃদ জাহাঙ্গীর, এষা ও এস এম সাইফুল। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আহমদ ছফার ভ্রাতুষ্পুত্র নুরুল আনোয়ার।

আমেরিকান নিনজা ওয়ারিওর

জাপানি জনপ্রিয় এক টিভি ধারাবাহিকের অনুসরণে এই শো শুরু হয়েছিল ২০০৯-এ। ১০টি কঠিন বাধা টপকে যেতে হয় প্রতিযোগীদের। এবারের পর্বে অংশগ্রহণ করবেন আমেরিকান মায়েরা। প্রতিযোগীর জন্য রয়েছে লাখ ডলারের পুরস্কার। দেখা যাবে এএক্সএনে, বিকেল সাড়ে ৫টা ও রাত সাড়ে ৯টায়।

মেগা ফ্যাক্টরিজ

বড় বড় শিল্পপ্রতিষ্ঠান কিভাবে পণ্য উৎপাদন করে তা নিয়ে ‘মেগা ফ্যাক্টরিজ’। উড়োজাহাজ, মোটরবাইক, কার নির্মাতা প্রতিষ্ঠানের নেপথ্য কর্মকাণ্ড দেখানো হয় এখানে। দেখা যাবে আজ বিকেল ৪টা ৩০ মিনিটে, ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে।


মন্তব্য