kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।

টিভি হাইলাইটস

১৭ মার্চ, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

মুভি বাজার

মুভি বাজারে ফারুক

এশিয়ান টিভির সিনেমাবিষয়ক অনুষ্ঠান ‘মুভি বাজার’। অনুষ্ঠানটির ১২৫ সপ্তাহ উপলক্ষে অতিথি হয়েছেন নায়ক ফারুক। তাঁকে নিয়ে দুটি পর্ব ধারণ করা হয়েছে। আজ রাত ১০টায় প্রচারিত হবে শেষ পর্ব। আলাপচারিতায় ফারুক জানিয়েছেন চমকপ্রদ বেশকিছু তথ্য। ‘গ্রামীণ চরিত্রখ্যাত ফারুক’—এই উপাধিকে তিনি ফিল্মি পলিটিকসের অংশ মনে করেন। ‘মুভি বাজার’ পরিকল্পনা, গ্রন্থনা ও উপস্থাপনায় সৈকত সালাহউদ্দিন।

প্রহেলিকা

সপ্তাহের প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায়  এটিএন বাংলায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘প্রহেলিকা’। আহসান হাবিব রচিত সিট-কমটির পরিচালক বিক্রম খান। অভিনয়ে তৌকীর আহমেদ, শামীমা তুষ্টি, মাজনুন মিজান, ফারুক আহমেদ, শফিকুল দিলু, বরুণ প্রমুখ।

বিগ ক্যাট ডায়েরি

জোনাথন স্কট, ডগলাস-হ্যামিলটন ও সাইমন রাজাদের একটি দল রয়েছে; যারা বাঘ অথবা সিংহের পিছু নেয় এবং তাদের নিজেদের এলাকায় ঘুরে বেড়ানো, শিকার ধরা, প্রতিপক্ষের আক্রমণ প্রতিরোধসহ দিনযাপনের কার্যক্রম ক্যামেরাবন্দি করে। দেখা যাবে বিকেল ৫টা ৩০ মিনিটে, এনিম্যাল প্লানেটে।

আমেরিকান আইডল

সংগীতভিত্তিক জনপ্রিয় এই রিয়ালিটি শোতে প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচিত করা হয় প্রতিভাবানদের। প্রতিভা বিকাশের সংগীতভিত্তিক এই আসরের এটি শেষ সিজন। বিচারক জেনিফার লোপেজ, হ্যারি কোনিক জুনিয়র ও কিথ আরবান। আকর্ষণীয় এই রিয়ালিটি শো দেখা যাবে আজ রাত ১০টা ৩০ মিনিটে, চ্যানেল ভিএইচওয়ানে।


মন্তব্য