kalerkantho

অবশেষে আদালতে?

রংবেরং ডেস্ক   

১৭ মার্চ, ২০১৬ ০০:০০



অবশেষে আদালতে?

বলিউডে বোধ হয় এমনটি আর আগে হয়নি। নিজের মধ্যে গোপন ভালোবাসা এভাবে প্রকাশ্যে নিয়ে আসেননি আর কোনো বলিউড তারকা।

শুধু তাতেই যদি সীমাবদ্ধ থাকত তাহলেও কথা ছিল, পুরো বিষয়টি এখন নিয়ে যাওয়া হয়েছে আদালত পর্যন্ত। আর বাদী-বিবাদী যদি হন হৃতিক রোশন আর কঙ্গনা রানাওয়াতের মতো তারকা, তাহলে সেটা যে দারুণ এক গরম খবর তা আর বলার অপেক্ষা রাখে না!

মুম্বাই মিররের বরাতে জানা গেছে, সম্প্রতি হৃতিক রোশন নাকি কঙ্গনা রানাওয়াতকে একটি আইনি নোটিশ পাঠিয়েছেন। নোটিশে হৃতিকের অভিযোগ, কঙ্গনা তাঁর ভাবমূর্তি নষ্ট করতে গণমাধ্যমে নানা রকম অপপ্রচার চালাচ্ছেন। মানসিক রোগে আক্রান্ত কঙ্গনা নানা বিষয় নিজেই কল্পনা করে নিতে ভালোবাসেন। ‘কুইন’ তারকা নাকি হৃতিকের ই-মেইল ঠিকানা মনে করে অন্য এক আইডিতে এক হাজার ৪৩৯টি মেইল করেছেন। অন্যদিকে নোটিশ পেয়ে চুপ করে থাকেননি কঙ্গনাও। তিনিও পাল্টা আইনি নোটিশ পাঠিয়ে তাঁকে ভয় এবং অপদস্থ করার অভিযোগ এনেছেন হৃতিকের বিরুদ্ধে। কঙ্গনা তাঁর আইনজীবীর মাধ্যমে একটি ২১ পাতার লম্বা চওড়া আইনি নোটিশ পাঠিয়েছেন ‘কৃশ’ তারকাকে। তাতে দাবি করা হয়েছে, হৃতিক তাঁর সঙ্গে যোগাযোগ রাখার জন্য একটি বিশেষ ই-মেইল আইডি তৈরি করেছিলেন।

শুধু তাই নয়, নিজের মধ্যে চালাচালি করা ই-মেইলগুলো কঙ্গনার ই-মেইল আইডি হ্যাক করে নষ্টও করে দিয়েছেন হৃতিক।  

বেশ কিছুদিন ধরেই বলিউডে কঙ্গনা-হৃতিকের সম্পর্কের ‘ফেলে আসা দিনগুলো’ নিয়ে জলঘোলা হচ্ছিল। কিছুদিন আগে পরোক্ষ বাদানুবাদেও জড়িয়ে পড়েছেন এই দুজন। এবার তাঁদের অতীত নিয়ে এই ঝামেলা রীতিমতো আদালতে গড়াল।

 


মন্তব্য