kalerkantho

টিভি হাইলাইটস

১৫ মার্চ, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

থার্ড আই

থার্ড আই

একুশে টেলিভিশনে রাত ১০টায় রয়েছে ধারাবাহিক নাটক ‘থার্ড আই’। মধ্যবিত্ত নাগরিক জীবনের গল্প নিয়ে নির্মিত এই নাটক প্রচারিত হচ্ছে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার।

রচনায় শফিকুর রহমান শান্তনু, পরিচালনায় সকাল আহমেদ। অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, আরফান নিশো, সাদিয়া ইসলাম প্রভা, সাজু খাদেম, অপর্ণা, আলিফ প্রমুখ।

শুধুই আড্ডা

বৈশাখী টেলিভিশনে রাত ৮টায় রয়েছে সাপ্তাহিক সেলিব্রিটি শো ‘শুধুই আড্ডা’। আজকের পর্বের অতিথি অবসকিওর ব্যান্ডের দলনেতা, ভোকাল ও গিটারিস্ট সাঈদ হাসান টিপু। অনুষ্ঠানে নিজের বর্তমান কাজ, ভবিষ্যৎ পরিকল্পনা ও মিডিয়া জীবনের নানা অভিজ্ঞতার কথা শেয়ার করবেন তিনি। উপস্থাপনায় লাক্স তারকা আজমেরী হক বাঁধন।

কনফ্রন্টিং দ্য কার্টেলস

মেক্সিকোকে বলা হয় মাদকের ‘স্বর্গরাজ্য’। আর এই অবৈধ বাণিজ্য নিয়ে বিবদমান মাদক চক্রের মধ্যে সংঘর্ষে প্রায় প্রতিদিনই কেউ না কেউ মারা যাচ্ছে। গত ১০ বছরে মেক্সিকোতে মাদকসংক্রান্ত দলের সহিংসতায় মারা গেছে প্রায় ১০ হাজার লোক।

মেক্সিকোতে অবৈধ মাদক ব্যবসার সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে নির্মিত ধারাবাহিক ‘আওয়ার ওয়ার্ল্ডের’ আজকের পর্ব ‘কনফ্রন্টিং দ্য কার্টেলস’। দেখা যাবে সকাল ৯টা ৩০ মিনিটে বিবিসি ওয়ার্ল্ড নিউজ চ্যানেলে।

নাম্বার ওয়ান দিদি না দাদা

জনপ্রিয় গেম শো ‘নাম্বার ওয়ান দিদি না দাদা’। অভিনেত্রী রচনা ব্যানার্জির সঞ্চালনায় এই গেম শোতে অংশ নেওয়ার জন্য শিশু থেকে সব বয়সের নারী, পুরুষই মুখিয়ে থাকে। দিদিদের পাশাপাশি এই শোতে অংশগ্রহণকারী দাদাদের নামতে হয় ‘দিদি’র ভূমিকায়, তাও আবার দিদিদের সঙ্গে পাল্লা দিয়ে। দেখা যাবে আজ বিকেল ৫টা ৩০ মিনিটে জি বাংলায়।


মন্তব্য