kalerkantho


ঘর ভাঙছে আরবাজ মালাইকার

রংবেরং ডেস্ক   

১৪ মার্চ, ২০১৬ ০০:০০



ঘর ভাঙছে আরবাজ মালাইকার

কয়েক মাস ধরে চলা গুঞ্জনটাই বোধ হয় শেষ পর্যন্ত সত্যি হতে চলল। শেষ চেষ্টা করে ব্যর্থ হলেন সালমান খানও। তাঁর ছোট ভাই ও বলিউড তারকা আরবাজ খানকে ডিভোর্স দেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেললেন মালাইকা আরোরা খান। এই তারকা জুটির ১৮ বছরের দাম্পত্য জীবনে যে ঝামেলার শুরু হয়েছে, তার প্রথম প্রমাণ পাওয়া যায় সনি টিভিতে প্রচারিত রিয়ালিটি শো ‘পাওয়া কাপল’-এর সময়। আরবাজ আর মালাইকা একই সঙ্গে তিন পর্ব উপস্থাপনা করার পরই বাধে ঝামেলা। আরবাজকে একাই উপস্থাপনা করতে দেখা যায়। কয়েক পর্বের বিরতির পর অবশ্য মালাইকা  ফের হাজির হন এই শোতে। তখনো দুজনে শুটিংয়ের জন্য হাজির হতেন আলাদা আলাদা গাড়িতে। শুধু তা-ই নয়, শুটিংয়ের সময় ব্যবহার করছেন ভিন্ন ভিন্ন গ্রিন রুমও। তখন থেকেই আসলে এই তারকা জুটির বিবাহবিচ্ছেদের কথা শোনা যেতে থাকে।

আরবাজ-মালাইকার সম্পর্ক টিকিয়ে রাখতে বারবার চেষ্টা করেছেন সালমান খান। মালাইকাকে ফোন করে অনেক বুঝিয়েছেন ‘ভাইজান’। কিন্তু কোনোভাবেই ফেরানো যায়নি মালাইকাকে।

তিন মাস আগে খান বাংলো ছেড়ে ১৮ বছরের ছেলেকে নিয়ে বান্দ্রায় বাবার ফ্ল্যাটে চলে যান মালাইকা। কখনো শোনা গেছে এক মার্কিন ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। আবার কখনো শোনা গিয়েছিল, অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে আরবাজের সঙ্গে সম্পর্ক ভাঙছেন মালাইকা। কিন্তু এ নিয়ে মুখ খোলেননি তিনি। জানা গেছে, কয়েক দিনের মধ্যেই ডিভোর্সের জন্য কাগজপত্র জমা দেবেন এই আইটেম গানের নায়িকা।


মন্তব্য