kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।

টিভি হাইলাইটস

১ মার্চ, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

সাতটি তারার তিমির

সাতটি তারার তিমির

 

এটিএন বাংলায় রাত ১১টায় রয়েছে ডেইলি সোপ ‘সাতটি তারার তিমির’। ‘ডলস হাউস’ ধারাবাহিকের সিক্যুয়াল এটি।

মূল ভাবনা আফসানা মিমি। নাট্যরূপ নজরুল ইসলাম। পরিচালনা যৌথভাবে আফসানা মিমি ও রাকেশ বসু। অভিনয়ে মৌসুমী হামিদ, জয়িতা মহলানবীশ, স্বর্ণা, শর্মিমালা, সানজিদা প্রীতি, মৌটুসী বিশ্বাস, মুমতাহিনা টয়া, দিলারা জামান, আল মামুন, সুবর্ণা মুস্তাফা, ইন্তেখাব দিনার প্রমুখ।

শুধুই আড্ডা

বৈশাখী টেলিভিশনে রাত ৮টায় রয়েছে সাপ্তাহিক সেলিব্রিটি শো ‘শুধুই আড্ডা’। আজকের পর্বের অতিথি অভিনেত্রী ও পরিচালক মেহের আফরোজ শাওন। অনুষ্ঠানে নিজের বর্তমান কাজ, ভবিষ্যৎ পরিকল্পনা এবং মিডিয়া জীবনের নানা অভিজ্ঞতার কথা শেয়ার করবেন তিনি। উপস্থাপনায় লাক্স তারকা আজমেরী হক বাঁধন।

আমেরিকাস গট ট্যালেন্ট

প্রতিভাবানদের খুঁজে বের করার জনপ্রিয় রিয়ালিটি শো ‘আমেরিকা’স গট ট্যালেন্ট’। যেকোনো বয়সের প্রতিযোগীই অংশ নিতে পারে। গায়ক, নৃত্যশিল্পী, জাদুকর ও হাস্যরসাত্মক অভিনেতাসহ বিভিন্ন ধরনের ভবিষ্যৎ প্রতিভাবানদের প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচন করা হয়। দেখা যাবে আজ বিকেল ৪টা ৩০ মিনিট ও রাত ৯টা ৩০ মিনিটে, জি ক্যাফে চ্যানেলে।

ম্যান ওম্যান ওয়াইল্ড

প্রতিকূল পরিস্থিতিতে নিজেকে খাপ খাইয়ে টিকে থাকায় দক্ষ মাইকেল হাউকে। তাঁর স্ত্রী রুথ টিভি সাংবাদিক। দুজন মিলে শুধু একটি ছুরি ও কয়েকটি কাপড় নিয়ে বেরিয়ে পড়েন রোমাঞ্চকর অভিযানে। এসব মোকাবিলা করে তাঁদের বেঁচে থাকার গল্প নিয়েই ‘ম্যান ওম্যান ওয়াইল্ড’। দেখা যাবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে, ডিসকভারিতে।


মন্তব্য