kalerkantho


সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী

বাঁধ নির্মাণে কোনো অনিয়ম মেনে নেওয়া হবে না

জগন্নাথপুর ও ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি    

১৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০



সুনামগঞ্জে হাওরের বোরো ফসল রক্ষা বেড়িবাঁধ নির্মাণ ও সংস্কার কাজের উদ্বোধন করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। গতকাল শনিবার জগন্নাথপুর উপজেলার মাইর হাওরের পাশে কোদাল দিয়ে মাটি কেটে এ কাজের উদ্বোধন করেন তিনি। এ সময় মন্ত্রী বাঁধ নির্মাণে কোনো ধরনের অনিয়ম ও দুর্নীতি বরদাশত করা হবে না বলে হুঁশিয়ারি দেন। একই সঙ্গে বাঁধের কাজ নিয়ে মিথ্যাচার ও অপপ্রচার না করার আহ্বান জানান তিনি।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম, খুশি মোহন সরকার, বিজন কুমার দেব, মাহবুবুর রহমান, রেজাউল করিম প্রমুখ।

এর আগে গত শুক্রবার সুনামগঞ্জ রেল যোগাযোগের আওতায় আসবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন পরিকল্পনামন্ত্রী। জেলার প্রবেশদ্বার গোবিন্দগঞ্জে অনুষ্ঠিত পথসভায় এ প্রতিশ্রুতি দেন তিনি। পরিকল্পনামন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর এম এ মান্নান শুক্রবার প্রথম সুনামগঞ্জে আসেন। গোবিন্দগঞ্জে পৌঁছলে ছাতকের নেতাকর্মীরা তাঁকে শুভেচ্ছা জানায়। পরে ছাতকের জাউয়া বাজারে তিনি বলেন, জাউয়া বাজারের পাশের পাঁচটি ইউনিয়ন নিয়ে আরেকটি উপজেলা করা হবে।



মন্তব্য