kalerkantho


ছাত্রী ‘হত্যাচেষ্টা’ যুবক আটক

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



মুন্সীগঞ্জের সিরাজদিখানের কুচিয়ামোড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে অপহরণ করে হত্যাচেষ্টার অভিযোগে মনিরুল গাজী (২৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে উপজেলার বাসাইল ইউনিয়ন থেকে তাঁকে আটক করা হয়।

আটক মনিরুল সাতক্ষীরার তালা থানার মোতালি গ্রামের আব্দুস সাত্তার গাজীর ছেলে। তিনি দুই বছর ধরে সিরাজদিখানে বাস করছেন। দুই মাস ধরে কুচিয়ামোড়া গ্রামের আবুল বেপারীর বাড়িতে ভাড়া থাকেন।

বাসাইল ইউনিয়নের ঘোড়ামারা গ্রামের ওই ছাত্রীর বাবা জানান, গত ৫ সেপ্টেম্বর তাঁর মেয়ে প্রাইভেট পড়তে যাওয়ার পথে তাকে মনিরুল গলা চেপে ধরে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে মনিরুল পালিয়ে যান। রবিবার বিকেলে মেয়েটি মনিরুলকে দেখে বাসায় গিয়ে জানালে স্বজন ও এলাকার লোকজন তাঁকে (মনিরুল) আটকে মারধর করে। এরপর সোমবার দুপুরে তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

মনিরুল বলেন, ওই ছাত্রীর এক ফুফু ছাত্রীটিকে মারার জন্য বলেছেন। তাই তিনি টাকার জন্য ছাত্রীটিকে গলা টিপে ভয় দেখিয়েছেন। মারার জন্য নয়। তিনি ইটভাটার শ্রমিক। ছাত্রীর বাবা জানান, তাঁর এক বোনের সঙ্গে পূর্বশত্রুতা রয়েছে।

সিরাজদিখান থানা ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, ‘পারিবারিক শত্রুতার জেরে মারার জন্য বা ভয়ভীতি দেখানোর জন্য এক পক্ষ এ কাজ করিয়েছে। অভিযোগ পেয়েছি, মামলা হবে। একজন আটক আছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

 

 

 



মন্তব্য