kalerkantho


হোসেনপুরে এবার ২০ লাখ টাকা ছিনতাই

কিশোরগঞ্জ প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



কিশোরগঞ্জের হোসেনপুরে ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংক প্রতিনিধির কাছ থেকে ২০ লাখ টাকা ছিনতাই করেছে একদল দুর্বৃত্ত। রবিবার রাত ১১টার দিকে উপজেলার হোগলাকান্দি বাজারের খানকা মসজিদসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল সোমবার বিকেল পর্যন্ত দুর্বৃত্তদের গ্রেপ্তার বা ছিনতাই হওয়া টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ। এর আগে ৬ জুলাই রাতে একই এলাকা থেকে ফরিদ মিয়া নামের এক বিকাশ এজেন্টের তিন লাখ টাকা ছিনতাই হয়।

ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকের প্রতিনিধি আলমগীর হোসেন জানান, প্রতিদিনের মতো ব্যাংকের কাজ শেষে ব্যাগে টাকা নিয়ে তিনি হেঁটেই বাড়ি ফিরছিলেন। এ সময় তাঁর বাবা সিরাজ উদ্দিন ও বড় ভাই রিটন মিয়া সঙ্গে ছিলেন। কিছুদূর যেতেই ওৎ পেতে থাকা সাত-আটজন দুর্বৃত্ত অস্ত্রের মখে তাঁদের জিম্মি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তিনি জানান, শুক্র ও শনিবার ব্যাংক বন্ধ থাকায় তিন দিনের ব্যাংকিং লেনদেনের টাকা ব্যাংকে জমা দিতে পারেননি তিনি। ওই তিন দিনের প্রায় ১২ লাখ টাকা এবং বিকাশ ও রকেটসহ তাঁর সার ও কীটনাশক ব্যবসার আট লাখ টাকা মুখোশধারীরা ছিনতাই করে নিয়ে যায়।

জানা গেছে, ছিনতাইকালে আলমগীরের বয়োবৃদ্ধ বাবা বাধা দিতে গেলে দুর্বৃত্তরা তাঁকে ছুরিকাঘাত ও মারধর করে। আলমগীরও হামলার শিকার হন।

হোসেনপুর থানার ওসি আবুল হোসেন জানান, ছিনতাইয়ের ঘটনা শুনে তিনি ২০-২৫ জন পুলিশ নিয়ে রাতেই ওই এলাকায় যান। ভোর সাড়ে ৪টা পর্যন্ত বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েও কাউকে ধরা সম্ভব হয়নি। ঘটনাটি রহস্যজনক উল্লেখ করে তিনি বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে আলমগীরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মামলা দিতে থানায় বসে আছি। ওসি সাহেব বাইরে আছেন। তিনি থানায় ফিরলে মামলা নিয়ে কথা বলব।



মন্তব্য