kalerkantho


ভৈরবে মোটরসাইকেলের টায়ার থেকে ৮৫০০ ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, হাওরাঞ্চল   

৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



কিশোরগঞ্জের ভৈরবে মোটরসাইকেলের টায়ারের ভেতরে করে আনা আট হাজার ৫০০ পিস ইয়াবার একটি চালান জব্দ করেছে র‌্যাব-১৪। গতকাল সোমবার কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ভৈরবে আসা একটি মোটরসাইকেল তল্লাশি করে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। ইয়াবা ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

ইয়াবা চালানটির সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলো নরসিংদীর শিবপুরের তানভীর মোল্লা ও সৌরভ আফরাদ। তারা দুজন চিহ্নিত মাদক কারবারি বলে র‌্যাব জানিয়েছে।

র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, চাকার টায়ারের ভেতরে ইয়াবা রেখে পাচারকারীরা এসএ পরিবহনের মাধ্যমে চট্টগ্রাম থেকে ভৈরবে একটি মোটরসাইকেল পাঠায়। গোপনে এ খবর পেয়ে গতকাল র‌্যাব সদস্যরা এসএ পরিবহন অফিসের কাছে অবস্থান নেন। দুপুরে এসএ পরিবহনের একটি পিকআপ ভৈরব অফিসে পৌঁছে। তখন র‌্যাব সদস্যরা পিকআপটি থেকে মোটরসাইকেলটি নামিয়ে নিজেদের নিয়ন্ত্রণে নেন। এরপর তানভীর ও আফরাদ মোটরসাইকেলটি নিতে এলে তাদের আটক করা হয়। পরে চাকার টায়ারের ভেতরে বিশেষ কায়দায় রাখা আট হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব সূত্র আরো জানায়, গ্রেপ্তারকৃত তানভীর ও সৌরভ পরে জিজ্ঞাসাবাদে ইয়াবা পাচারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। তারা নরসিংদীর শিবপুরের চিহ্নিত মাদক কারবারি বলেও জানায় সূত্রটি। অভিযানের সময় ইয়াবা উদ্ধারের পাশাপাশি মাদক বিক্রির সাড়ে ছয় হাজার টাকাও জব্দ করা হয়। উদ্ধার করা ইয়াবার দাম প্রায় ৩৬ লাখ টাকা। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে ভৈরব থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে। মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।



মন্তব্য