kalerkantho


গাজীপুরে সাংবাদিক পরিচয়ে টাকা দাবি নারীসহ আটক ৪

রেস্টুরেন্টে সাংবাদিক পরিচয় দিয়ে ওই চারজন যান

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১১ জুন, ২০১৮ ০০:০০



গাজীপুরে একটি খাবার হোটেলে সাংবাদিক পরিচয়ে টাকা দাবির ঘটনায় এক নারীসহ চারজনকে আটক করেছে জয়দেবপুর থানার পুলিশ। গত শনিবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের ভুসির মিল এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন কিশোরগঞ্জের তাড়াইল থানার ধলা গ্রামের প্রলাপ কুমার পালের স্ত্রী শুভ্রা বিশ্বাস (৪২), পিরোজপুরের পশ্চিম রাজপাড়া এলাকার এম এ হাফিজের ছেলে সুমন হোসেন (২৬), লালমনিরহাটের থানাপাড়া এলাকার ডা. আনছার আলীর ছেলে মাহবুব আনছারী (২৮) ও দিনাজপুরের কোতোয়ালি থানার সুন্দরবন এলাকার রইসুল আলমের ছেলে মিজানুর রহমান (৪০)।

জয়দেবপুর থানার এসআই মোত্তালিব হোসেন জানান, গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকার মনির হোটেল নামের একটি খাবারের রেস্টুরেন্টে সাংবাদিক পরিচয় দিয়ে ওই চারজন যান। পরে তাঁরা হোটেলের অস্বাস্থ্যকর পরিবেশসহ নানা ছুতায় হোটেল কর্মচারীদের ভয়ভীতি দেখিয়ে হেনস্তা করতে থাকেন। একপর্যায়ে তাঁরা হোটেল কর্তৃপক্ষের কাছে ২০ হাজার টাকা দাবি করেন। বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁদের আটক করে। এ ঘটনায় হোটেল মালিক মনির হোসেন জয়দেবপুর থানায় একটি মামলা করেন। গতকাল রবিবার দুপুরে আটক ব্যক্তিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

২১ মাদকসেবী ও বিক্রেতাকে দণ্ড

গাজীপুরের টঙ্গীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গত শনিবার রাতে আটক ২১ নারী-পুরুষকে বিভিন্ন মেয়াদে দণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের নির্দেশে শনিবার রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী কেরানীরটেক বস্তি এলাকায় মাদকবিরোধী অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই এলাকা থেকে মাদক বিক্রি ও সেবনের সময় ২১ নারী-পুরুষকে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের মধ্যে ১০ জনকে ছয় মাস, সাতজনকে এক মাস এবং চারজনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।



মন্তব্য