kalerkantho


শিবচরে ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল মানসিক প্রতিবন্ধীর

মেহেরপুর নওগাঁ ব্রাহ্মণবাড়িয়া পিরোজপুর ভালুকায় ছয় লাশ

প্রিয় দেশ ডেস্ক    

১৭ মে, ২০১৮ ০০:০০



মাদারীপুরের শিবচরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেছে মানসিক প্রতিবন্ধী বোনের। মেহেরপুরে নিখোঁজের ১৩ দিন পর মিলেছে মুদি ব্যবসায়ীর অর্ধগলিত লাশ। নওগাঁ, ব্রাহ্মণবাড়িয়া, ময়মনসিংহের ভালুকা, পিরোজপুরের মঠবাড়িয়া ও কাউখালীতে পোশাককর্মীসহ চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর :

মাদারীপুর : ছোট ভাইয়ের ছুুরিকাঘাতে প্রাণ গেছে মানসিক প্রতিবন্ধী বোন আয়তুননেছার। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকালে শিবচর উপজেলার ছলুখার কান্দি গ্রামে। আয়তুননেছা একই গ্রামের মোশারফ তাইয়ানীর স্ত্রী। ঘটনার পর পরই অভিযুক্ত ভাই সাঈদ চৌকিদার পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ, স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গতকাল উঠানে দাঁড়িয়ে ছুরি দিয়ে আম কেটে খাচ্ছিল সাঈদ। এ সময় বড় বোন আয়তুননেছাকে তাকে গালি দেন। সাঈদ এর প্রতিবাদ করলে আয়তুননেছা তার দিকে তেড়ে যান। এ সময় দুই ভাইবোনের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে সাঈদের হাতে থাকা ছুরি আয়তুননেছার পেটে ঢুকে যায়। তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। শিবচর থানার ওসি মো. জাকির হোসেন বলেন, অভিযুক্তকে ধরতে অভিযান চলছে।

নওগাঁ : সদর উপজেলার ইদুরবটতী মৃধাপাড়া এলাকায় নিজ ঘর থেকে স্কুলছাত্রী সাজিয়া আক্তার দিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নওগাঁ সরকারি আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দিয়া ইদুরবটতী মৃধাপাড়ার হারুন আর রশিদের মেয়ে ও নওগাঁ পি এম বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। পরিবারের বরাত দিয়ে সদর থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন জানান, দিয়া দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া : খালে গোসল করতে নেমে নিখোঁজের চার দিন পর মিলেছে মো. হাসান মিয়ার লাশ। লোকমুখে খবর পেয়ে পুলিশ গতকাল বুধবার সকালে সদর উপজেলার উলচাপাড়ার কুরুলিয়া খালের ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করে। হাসান পৌর এলাকার নয়নপুরের লিলু মিয়ার ছেলে। গত শনিবার দুপুরে খালে গোসল করতে নেমে তিনি নিখোঁজ হন। সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

পিরোজপুর (আঞ্চলিক) : মঠবাড়িয়া উপজেলার বাদুরা বাজারে সড়কের পাশে জাম্বুরা গাছ থেকে অজ্ঞাতপরিচয় ‘ভবঘুরে’র (৩৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার তাঁর লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গত কয়েক দিন ধরেই তিনি বাজারে ঘোরাফেরা করছিলেন।

অন্যদিকে কাউখালী শহরের পালপাড়া এলাকায় নিজ ঘর থেকে গতকাল দ্বীপ সাহার (১৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। দ্বীপ একই এলাকার মানবেন্দ্র সাহার ছেলে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে দ্বীপকে তার মা বকুনি দেয়। রাতে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। এ ব্যাপারে কাউখালী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, লাশের ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

মেহেরপুর : সদর উপজেলায় নিখোঁজের ১৩ দিন পর মুদি ব্যবসায়ী জান্নাত আলীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে আশরাফুপুর গ্রামের ভুট্টাক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের পাশে বিষের বোতল পাওয়া গেছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। পরিবার সূত্রে জানা যায়,  জান্নাত আশরাফুপুরের সলেমান আলীর ছেলে। একই গ্রামের গোরস্থানপাড়ায় মুদি ব্যবসা করতেন তিনি। গত ৩ মে কাউকে কিছু না জানিয়ে নিরুদ্দেশ হন। সঙ্গে মোবাইল ফোনটিও নেননি। অনেক খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যায়নি। 

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকা উপজেলা থেকে পোশাককর্মী লাভলী আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে জামিরদিয়া মাস্টারবাড়ির মিন্টু মিয়ার ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। লাভলী গৌরীপুর উপজেলার মো. ওবায়দুল হকের স্ত্রী।

 



মন্তব্য