kalerkantho


চুয়াডাঙ্গায় আটক আড্ডাবাজ আরো ২০৫ ছাত্র

চুয়াডাঙ্গা প্রতিনিধি   

১৪ মার্চ, ২০১৮ ০০:০০



রবিবার রাতে আলমডাঙ্গা শহরে অভিযানের পর সোমবার রাতে চুয়াডাঙ্গা, জীবননগর ও দামুড়হুদা থানা এলাকায় পৃথক অভিযান চালিয়েছে পুলিশ। এই অভিযানে সন্ধ্যার পর ঘরের বাইরে থাকা ২০৫ ছাত্রকে আটক করা হয়। রাতেই অভিভাবকরা এসে মুচলেকা দিয়ে তাদের ফিরিয়ে নিয়ে যান।

অভিভাবকরা জানান, লেখাপড়া ফাঁকি দিয়ে অনেক শিক্ষার্থী বিভিন্ন কৌশলে সন্ধ্যার পর অনেক রাত পর্যন্ত বাইরে থাকে। তারা সঙ্গদোষে খারাপ কাজে লিপ্ত হয়ে পড়ে। অনেকে ধূমপান ও মাদকাসক্ত হয়ে পড়ে।

পুলিশ কর্মকর্তারা জানান, চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান যুক্তিহীনভাবে বাইরে থাকা শিক্ষার্থীদের ঘরে ফিরিয়ে নেওয়ার উদ্যোগ নেন। এ বিষয়ে পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন। ওই নির্দেশ অনুযায়ী অভিযান চালানো হয়।

চুয়াডাঙ্গা শহরের মাস্টারপাড়ার গৃহিণী লাইলা নাজনীন জানান, সোমবার রাত ৮টার দিকে পুলিশ মাস্টারপাড়ার বিভিন্ন দোকানে খোশগল্পে মত্ত কয়েকজন ছাত্রকে ধরে নিয়ে যায়। তিনি বলেন, ‘পুলিশ ভালো উদ্যোগ নিয়েছে।’

সোমবার রাতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি টিম শহরের শেখপাড়া, মাস্টারপাড়া, মল্লিকপাড়া, বাজারপাড়া, দৌলাতদিয়াড়, একাডেমি মোড়, রেলবাজার, টার্মিনাল, সাতগাড়ি মোড়সহ বিভিন্ন এলাকায় অভিযান চালায়। চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক দেলোয়ার হোসেন জানান, অভিযান চালিয়ে ৫৩ ছাত্রকে আটক করা হয়। সন্ধ্যা ৭টা থেকে ৯টা পর্যন্ত এ অভিযান চলে।

এদিকে একই সময়ে জীবননগর থানার পুলিশ উপজেলা শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় তল্লাশি চালিয়ে ৫০ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

 



মন্তব্য