kalerkantho


মঠবাড়িয়ায় প্রধান শিক্ষকের লাশ

ফরিদগঞ্জ মাধবপুর তালায় আরো তিনজনের মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

৮ মার্চ, ২০১৮ ০০:০০



পিরোজপুরের মঠবাড়িয়ায় স্কুলের প্রধান শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে চাঁদপুরের ফরিদগঞ্জ, হবিগঞ্জের মাধবপুর ও সাতক্ষীরার তালায় আরো তিনজনের মরদেহ মিলেছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

পিরোজপুর (আঞ্চলিক) : মঠবাড়িয়া শহরের সবুজনগর মহল্লায় নিজ ঘর থেকে গত মঙ্গলবার রাতে শিক্ষক গোলাম কবিরের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিছানা থেকে দুটি চিরকুট উদ্ধার করা হয়েছে। তবে চিরকুটগুলোতে কী লেখা ছিল, তা জানা যায়নি। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। গোলাম কবির ১১১ নম্বর পূর্ব ঘটিচোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তাঁর স্ত্রী নুরজাহান মুন্নী ৫৮ নম্বর ঘটিচোরা সরকারি প্র্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, স্কুল ছুটির পর বাবার বাসায় গিয়েছিলেন নুরজাহান। রাতে নিজের বাসায় ফিরে শিক্ষক স্বামীকে ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুুটে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় বিছানা থেকে দুটি চিরকুট উদ্ধার করে। আত্মহত্যার কারণ এখনো উদ্ঘাটন করতে পারেনি পুলিশ। তবে পরিবারের দাবি, দুই বছর আগে সড়ক দুর্ঘটনার পর মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে ছিলেন গোলাম কবির। এ ছাড়া স্কুলের ম্যানেজিং কমিটির সঙ্গে দ্বন্দ্ব থাকায় কয়েক দিন ধরেই তিনি বিপর্যস্ত ছিলেন।

চাঁদপুর : ফরিদগঞ্জ পৌরসভার নোয়াগাঁওয়ে ভাড়াবাসা থেকে গতকাল বুধবার সকালে গৃহবধূ সীমা আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, চার বছর আগে সীমা আক্তারের সঙ্গে মনির হোসেনের বিয়ে হয়। তাদের কোনো সন্তান নেই। মনির দুবাইপ্রবাসী। ছয় মাস আগে শ্বশুরবাড়ি ছেড়ে নোয়াগাঁওয়ে আব্দুস সাত্তার সাউদের ঘর ভাড়া নেন সীমা। গতকাল সকালে ঘরটিতে তাঁর ফাঁস দেওয়া লাশ পাওয়া যায়। আব্দুস ছাত্তার জানান, গত মঙ্গলবার রাতে মোবাইল ফোনে (সম্ভবত স্বামীর সঙ্গে) ঝগড়া করতে শুনেছেন সীমাকে।

হবিগঞ্জ : মাধবপুর উপজেলায় নিজ বাড়ির কাছে বাঁশবাগানে গতকাল বুধবার সকালে মিলেছে বিলাল মিয়ার ঝুলন্ত লাশ। পুলিশ গতকাল সকালে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সাতক্ষীরা : তালা উপজেলার গণডাঙা গ্রামে যুবক উদয় হালদারের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজ বাড়ির পাশের পুকুরপাড় থেকে গতকাল বুধবার দুপুরে তাঁর লাশ উদ্ধার করা হয়। উদয় গণডাঙার জীবন হালদারের ছেলে।



মন্তব্য