kalerkantho


সড়ক দুর্ঘটনায় পীরগঞ্জে নানি-নাতনি নিহত

বানিয়াচং কালীগঞ্জ বড়াইগ্রাম মোহনগঞ্জে আরো চারজনের মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

৮ মার্চ, ২০১৮ ০০:০০



সড়ক দুর্ঘটনায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে নানি ও নাতনি নিহত হয়েছে। হবিগঞ্জের বানিয়াচং, সাতক্ষীরার কালীগঞ্জ, নাটোরের বড়াইগ্রাম ও নেত্রকোনার মোহনগঞ্জে শিশুসহ আরো চারজন মারা গেছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

ঠাকুরগাঁও : পীরগঞ্জ উপজেলায় থ্রি-হুইলার উল্টে নানি ও নাতনি নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে ছয়জন। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দুপুরে পীরগঞ্জ-কাতিহার পাকা সড়কের বেগুনগাঁও এলাকায়। নিহতরা হলো ফজিলাতুন ও তাঁর নাতনি কবিতা। ফজিলাতুন রানীশংকৈলে শ্রমিকের কাজ করতেন।

হবিগঞ্জ : ব্যাটারিচালিত ইজি বাইকের ধাক্কায় প্রাণ গেছে শিশু অনিশা বেগমের। গত মঙ্গলবার রাতে বানিয়াচং উপজেলার কদুপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে। এতে ক্ষুব্ধ জনতা চালক সোহাগ মিয়াকে আটক করে পিটুনির পর পুলিশে দিয়েছে। তাকে আটক করা হয়েছে। সোহাগ নোয়াগাঁওয়ের হারুন মিয়ার ছেলে। বানিয়াচং থানার ওসি মোজাম্মেল হক জানান, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাতক্ষীরা : কালীগঞ্জ উপজেলায় ট্রাকের চাপায় স্কুলছাত্র মিজানুর রহমান নিহত হয়েছে। গতকাল বুধবার দুপুরে সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কের ভাড়াশিমলা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মিজানুর ঠেকরা গ্রামের আব্দুল আলিম গাজীর ছেলে ও ভদ্রখালি মাধ্যামিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

বড়াইগ্রাম (নাটোর) : বড়াইগ্রাম উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী রবিউল ইসলাম নিহত হয়েছেন। গতকাল বুধবার সকালে কারবালা মৎস্যবীজ খামারের সামনে নাটোর-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। রবিউল মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংকের ফিল্ড অফিসার ছিলেন। ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

হাওরাঞ্চল : নেত্রকোনার মোহনগঞ্জে হ্যান্ডট্রলি দুর্ঘটনায় আহত চালক এরশাদ মিয়ার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত মঙ্গলবার সন্ধ্যায় মোহনগঞ্জ-আদর্শনগর সড়কের দেওথান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খড়বোঝাই হ্যান্ডট্রলিটি উল্টে গেলে তিনি আহত হন।



মন্তব্য