kalerkantho


কুলাউড়ায় চা শ্রমিক বেড়ায় যুবকের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৭ মার্চ, ২০১৮ ০০:০০



পাবনার বেড়ায় নিখোঁজের দুই দিন পর যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে মৌলভীবাজারের কুলাউড়ায় চা বাগানে মিলেছে শ্রমিকের ঝুলন্ত লাশ।

মৌলভীবাজার : কুলাউড়া উপজেলার দিলদারপুর চা বাগানের গাছ থেকে শ্রমিক সমরা খাড়িয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা, কে বা কারা সমরাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ক্লিভডন চা বাগানের দুর্গা খাড়িয়ার ছেলে সমরা খাড়িয়া গত সোমবার সন্ধ্যায় বোনকে দেখতে পাশের পাঁচপীর জালাই এলাকার বাড়িতে যান। পরে আর তিনি বাড়িতে ফেরেননি। গতকাল সকালে পাশের দিলদারপুর চা বাগানে কর্মরত শ্রমিকরা ১২ নম্বর সেকশনে গাছে তাঁর লাশ ঝুলতে দেখে বাগান কর্তৃপক্ষ ও পুলিশকে জানায়।

পাবনা (আঞ্চলিক) : বেড়া উপজেলায় নিখোঁজের দুই দিন পর যুবক স্বপনের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে তারাপুর গ্রামের মাঠ থেকে লাশটি উদ্ধার করে পাবনা মর্গে পাঠানো হয়েছে। লাশটি মাটিতে পোতা ছিল। স্বপন সাঁথিয়া উপজেলার তলট গ্রামের আব্দুল মালেকের ছেলে। ছোটবেলা থেকেই তারাপুরে নানা লালচাদ প্রামাণিকের বাড়িতে থাকতেন তিনি। পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার বিকেলে কে বা কারা মোবাইল ফোনে স্বপনকে ডেকে নিয়ে যায়। রাত হলেও বাড়িতে না ফেরায় আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা তাঁকে খোঁজাখুঁজি শুরু করে। পরদিন সকালে স্বপনের লাশ পায় তারা। বেড়া মডেল থানার ওসি মোজাফফর হোসেন বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য