kalerkantho


জগন্নাথপুরে হাঙ্গামা গুলিবিদ্ধসহ আহত ১০

সুনামগঞ্জ প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৮ ০০:০০



সুনামগঞ্জের জগন্নাথপুরে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। সংঘর্ষের ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামের আবুল কালাম ও তার চাচাতো ভাই ছালিক মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে। রবিবার সকালে ছালিক মিয়ার লোকজন আবুল কালামের পক্ষের এক ব্যক্তির রাখালসহ কয়েকটি গরু আটক করে রাখে। পরে পুলিশ গিয়ে রাখাল ও গরুগুলো ছাড়িয়ে আনে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। সোমবার সকালে আবুল কালামের লোকজন ছালিক মিয়ার পক্ষের লোকজনের গরু ও এক রাখালকে আটক করলে উভয় পক্ষের মধ্যে প্রথমে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দুই পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়। গুলিবিদ্ধ হন আবুল কালামের পক্ষের কয়েছ মিয়া ও মনির বক্স। গুলিবিদ্ধ এই দুজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষের ১০ জনকে আটক করে। আটককৃতরা হলেন আবদুল মুহিত, আইয়ুব মিয়া, কামরুল বক্স, মছবির মিয়া, গৌছ মিয়া, ছালিক মিয়া, আবদুল মতিন, ওসমান মিয়া, খালেদ মিয়া ও আশিক মিয়া।

জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান জানান, পরিস্থিতি শান্ত করতে উভয় পক্ষের ১০ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দোনলা বন্দুক জব্দ করা হয়েছে।


মন্তব্য