kalerkantho


গোমস্তাপুরে বড় ভাই খুন চুনারুঘাটে গৃহবধূর লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৫ মার্চ, ২০১৮ ০০:০০



চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ছোট ভাইয়ের কোপে বড় ভাই খুন হয়েছেন। অন্যদিকে হবিগঞ্জের চুনারুঘাটে গৃহবধূর ঝুলন্ত লাশ মিলেছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

চাঁপাইনবাবগঞ্জ : গোমস্তাপুর উপজেলায় ছোট ভাইয়ের হাঁসুয়ার কোপে বড় ভাই আবদুর রশিদ খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পূর্ববিরোধের জেরে গতকাল রবিবার সকালে চৌডালা শুক্রবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ছোট ভাই দুরুল হোদাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ  ও স্থানীয় সূত্রে জানা যায়, পৈতৃক জমির ভাগ-বাটোয়ারা নিয়ে দুই ভাই আবদুর রশিদ ও দুরুল হোদার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জেরে গতকাল সকালে কথা-কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই হাঁসুয়া দিয়ে বড় ভাই রশিদের মাথায় আঘাত করে। স্থানীয়রা রশিদকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করলে তিনি মারা যান। গোমস্তাপুর থানার ওসি শাহীন কামাল জানান, ঘটনার পর দুরুল হোদাকে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

হবিগঞ্জ : চুনারুঘাট উপজেলার আসামপাড়া গ্রাম থেকে গৃহবধূ মমিনা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে লাশের ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্থানীয় সূত্র জানায়, ১২ বৎসর আগে আসামপাড়ার ফারুক মিয়ার সঙ্গে দক্ষিণ গোছাপাড়ার গোলাম হোসেনের মেয়ে মমিনার বিয়ে হয়। তার ঘরে ১০ বছরের মেয়ে আছে। গৃহবধূর বাবার অভিযোগ, টাকার জন্য প্রায়ই তাঁর মেয়েকে মারধর করত স্বামী ফারুক মিয়া। শনিবার রাতেও মারধর করে। সকালে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় তাঁর মেয়ের লাশ ঝুলতে দেখা যায়। চুনারুঘাট থানার ওসি কে এম আজমিরুজ্জামান বলেন, ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া এ মুহূর্তে কিছু বলা যাবে না।


মন্তব্য