kalerkantho


আগুনে পুড়ল ৯ ঘর, ৮ দোকান

প্রিয় দেশ ডেস্ক   

৪ মার্চ, ২০১৮ ০০:০০



অগ্নিকাণ্ডে ঝালকাঠিতে ৯টি বসতঘর এবং সাতক্ষীরা ও হবিগঞ্জের বাহুবল আটটি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে গেছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

ঝালকাঠি : শহরের পৌর খেয়াঘাট এলাকায় শুক্রবার রাতে আগুন লেগে ৯টি বসতঘর পুড়ে গেছে। এ সময় আগুন নেভাতে গিয়ে সাতজন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান। ঝালকাঠির পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার ও স্থানীয় জনপ্রতিনিধিরা শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস দিয়েছেন তাঁরা। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় রব মিয়ার রান্নাঘরের চুলা থেকে আগুন লাগে। মুহূর্তেই আগুন আশপাশের ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। এতে ৯টি বসতঘর মালামালসহ পুড়ে যায়। এ সময় আগুন নেভাতে গিয়ে সাতজন আহত হয়। খবর পেয়ে ঝালকাঠি ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে স্থানীয়দের সহযোগিতায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাতক্ষীরা : আগুনে পুড়েছে ছয়টি দোকান। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে শহরের পাকাপোলের মোড়ে। মেসার্স আধুনিকা এন্টারপ্রাইজের মালিক শেখ আয়ুব হোসেন বলেন, ‘রাত ৩টার দিকে খবর পাই দোকানে আগুন লেগেছে। এতে আমার দোকানসহ পাশের পাঁচটি ফলের দোকানও পুড়ে গেছে। এ ব্যাপারে সদর থানার ওসি মারুফ আহমেদ জানান, ফলের দোকান থেকে আগুন লাগে। খবর পেয়ে সাতক্ষীরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই পাঁচটি ফলের ও একটি কসমেটিকসের দোকান সম্পূর্ণ পুড়ে যায়। ধারণা করা হচ্ছে, শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত।

হবিগঞ্জ : বাহুবল উপজেলায় আগুন লেগে পুড়ে গেছে সংহিতা ফার্মেসি ও সৌরভ স্টোর। শুক্রবার রাতে নতুন বাজারে এ ঘটনা ঘটে। শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার জামাল উদ্দিন শাহীন জানান, তাঁদের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।


মন্তব্য