kalerkantho


ভালুকায় স্ত্রীকে হত্যাচেষ্টার অভিযোগ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি   

৩ মার্চ, ২০১৮ ০০:০০



ময়মনসিংহের ভালুকায় এক ব্যক্তি স্ত্রীকে গলা টিপে হত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী আঞ্জুয়ারা বেগম ভালুকা মডেল থানায় মামলা করেছেন। তাতে স্বামী রইস উদ্দীনসহ আসামি করা হয়েছে পাঁচজনকে।

মামলার অন্য আসামিরা হলেন রইস উদ্দীনের ভাই আফতাব আলী, সহযোগী রুহুল আমীন ও মাইক্রোবাস ড্রাইভার রাব্বি। আরেকজন অজ্ঞাতপরিচয়।

আঞ্জুয়ারার বাড়ি সাতক্ষীরায়। রইসের বাড়ি ভালুকায়। তাঁরা ঢাকায় থাকতেন। ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়, বিয়ের পর থেকেই তাঁদের দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। গত বৃহস্পতিবার রাতে পার্কে বেড়ানোর কথা বলে রইস স্ত্রীকে সঙ্গে নিয়ে ঢাকা থেকে মাইক্রোবাসে করে ভালুকার নারাঙ্গী গ্রামে যান। পরে একটি নির্জন স্থানে চার সহযোগীর সহায়তায় তিনি আঞ্জুয়ারাকে গলা টিপে হত্যার চেষ্টা করেন। এ সময় আঞ্জুয়ারা একজনের হাতে কামড় দিয়ে দৌড়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নেন। পরে এলাকাবাসী আঞ্জুয়ারাকে স্থানীয় ইউপি চেয়ারম্যান বজলুর রহমান বাচ্চুর বাড়িতে নিয়ে যায়। কিন্তু সেখান থেকে রইসের পরিবারের সদস্যরা তাঁকে ফুসলিয়ে আবারও নিজেদের বাড়িতে নিয়ে যায়। এরপর পুলিশ আঞ্জুয়ারাকে উদ্ধার করে।

ভালুকা মডেল থানার এসআই রুহুল আমিন জানান, মাইক্রোবাস জব্দের পাশাপাশি চালক রাব্বিকে আটক করা হয়েছে। বাকি চার আসামি এখনো পলাতক।



মন্তব্য