kalerkantho


রাজবাড়ীতে ডোবা থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি   

৩ মার্চ, ২০১৮ ০০:০০



রাজবাড়ীর বালিয়াকান্দিতে নিখোঁজের চার দিন পর জালাল মোল্লা (৪২) নামের এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে নিহতের বাড়ির পেছনের একটি ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়। জালাল মোল্লা বালিয়াকান্দির ইসলামপুর ইউনিয়নের রাজধরপুর গ্রামের মৃত আজিজ মোল্লার ছেলে।

নিহতের বড় ভাই লিয়াকত মোল্লা ও দুলাল মোল্লা জানান, সর্বশেষ গত ২৭ ফেব্রুয়ারি বিকেলে রাজধরপুর বাজারের একটি চায়ের দোকানে জালালকে দেখা গেছে। এর পর থেকেই তাঁকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হোসেন খান জানান, জালাল মাঝেমধ্যেই হুট করে বিভিন্ন স্বজনদের বাড়ি চলে যেতেন। জালালের পরিবারের সদস্যরা খোঁজ না পেয়ে তাই-ই ভেবেছিল। কিন্তু শুক্রবার সকালে একটি ডোবার পানিতে জালালের লাশ ভাসতে উঠতে দেখা যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে হত্যা করে ডোবায় লাশ লুকিয়ে রাখে দুর্বৃত্তরা।

বালিয়াকান্দি থানার ওসি (তদন্ত) জিয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। লাশটির সুরতহাল প্রতিবেদন করার সময় দেখা যায়, শরীরের পেছনের অংশে ধারালো অস্ত্রের দুটি আঘাতের চিহ্ন রয়েছে। তাই ধারণা করা হচ্ছে, নিখোঁজের দিনই তাঁকে হত্যা করে লাশ ডোবার পানিতে ফেলে রাখে দুর্বৃত্তরা। শুক্রবার লাশটি ময়নাতদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে।

 


মন্তব্য