kalerkantho


সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রিয় দেশ ডেস্ক   

১ মার্চ, ২০১৮ ০০:০০



রংপুরের বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় পথচারীসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন। রাজশাহীর তানোরে অটোরিকশা দুর্ঘটনায় সৈনিক লীগ নেতা নিহত ও চালক আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :  

রংপুর (আঞ্চলিক) : বদরগঞ্জ পৌর শহরের ফায়ার সার্ভিস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন। গত মঙ্গলবার রাতে রংপুর-পার্বতীপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মোটরসাইকেলচালক আকাশ সরকার ও পথচারী মফিজুল হক। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রংপুর-পার্বতীপুর সড়ক দিয়ে হেঁটে বদরগঞ্জের ট্যাক্সেরহাটে যাচ্ছিলেন মফিজুল। এ সময় বিপরীত দিকে থেকে আসা মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মফিজুলকে ধাক্কা দেয়। এতে মফিজুলসহ মোটরসাইকেলের চালক আকাশ এবং দুই আরোহী রাহুল ও জনি সরকার আহত হন। তাঁদের মধ্যে মফিজুল বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও আকাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। বদরগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান প্রধান বলেন, অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তানোর (রাজশাহী): অটোরিকশা দুর্ঘটনায় আরোহী কুতুবুল আলম নিহত হয়েছেন। আহত হয়েছেন চালক রফিক। গত মঙ্গলবার রাতে তানোর উপজেলার বাউরীগ্রামে এ দুর্ঘটনা ঘটে। কুতুবুল কলমা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সৈনিক লীগের সভাপতি ও কেয়োপাড়া গ্রামের সেফাতুল্লার ছেলে ছিলেন। রফিককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



মন্তব্য