kalerkantho


হবিগঞ্জ চাঁপাইনবাবগঞ্জে গ্রেপ্তার ২৩, অস্ত্র গুলি মাদক উদ্ধার

হবিগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০১৮ ০০:০০



হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আট লিটার চোলাই মদসহ একজনকে আটকের দাবি করেছে থানা পুলিশ। শনিবার রাত ১০টার দিকে উপজেলার চানপুর গ্রাম থেকে সদর উপজেলার সুরাবই গ্রামের মো. ফারুক মিয়াকে (৪১) আটক করা হয়। শায়েস্তাগঞ্জ থানার এসআই আমিনুল হক ও এএসআই রুবেল দাসসহ একদল পুলিশ এ অভিযান চালায়।

এদিকে সদর উপজেলার রাঙ্গেরগাঁও ও সুঘর গ্রাম থেকে আন্তজেলা ডাকাতদলের দুই সদস্যকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। তাঁরা হলেন রাঙ্গেরগাঁঁঁও গ্রামের ফুল মিয়া (৩৫) ও সুঘর গ্রামের মুজিবুর রহমান (৩০)। সদর থানার ওসি ইয়াছিনুল হক বলেন, ওই দুজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা আছে।

এ ছাড়া শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত জেলায় পুলিশের নিয়মিত অভিযানে ২০ পলাতক আসামি গ্রেপ্তার হয়েছে। হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) নাজিম উদ্দিন এই তথ্য জানান।

এদিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় শনিবার রাতে পৃথক অভিযানে অস্ত্র, গুলি, মাদকসহ ছয়জনকে আটকের দাবি করেছে পুলিশ ও র‌্যাব। আটক ব্যক্তিরা হলেন শিবগঞ্জের সাতরশিয়া গ্রামের আবদুল কাদের (২৫), সাহাপাড়া গ্রামের মামুন (২১), কান্টু (২৮), বাদশা (৩৬), কানসাট বহলাবাড়ীর আবদুল হাকিম (২৬) ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আজাইপুর দক্ষিণপাড়ার স্বপন আলী (৩৮)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ জানান, শিবগঞ্জের ধোবড়া বাজার থেকে দুটি বিদেশি পিস্তল, চারটি ম্যাগাজিন, ছয় রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী হাকিমকে গ্রেপ্তার করা হয়। শিবগঞ্জে আরেক অভিযানে দুই হাজার ৪০০ ইয়াবাসহ স্বপনকে গ্রেপ্তার করে র‌্যাব।

এ ছাড়া শিবগঞ্জ পৌর এলাকার মনাকষা মোড়ের তৃপ্তি হোটেল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন ও পাঁচ রাউন্ড গুলিসহ কাদেরকে এবং দাদনচক হল মোড় এলাকায় ১০০ বোতল ফেনসিডিলসহ মামুন, কান্টু ও বাদশাকে গ্রেপ্তার করে শিবগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় পৃথক মামলা হয়েছে।



মন্তব্য