kalerkantho


ঈশ্বরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার চারজন

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ময়মনসিংহের হড়িয়াখালীতে গত শুক্রবার গভীর রাতে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে চার ব্যক্তিকে আটক করে ঈশ্বরগঞ্জ থানার টহল পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটক চারজনের বিরুদ্ধে মামলা করে।  গতকাল শনিবার তাদের আদালতে পাঠানো হয়।

ঈশ্বরগঞ্জ থানা সূত্র জানায়, গ্রেপ্তার ব্যক্তিরা হচ্ছেন ঈশ্বরগঞ্জ উপজেলার চরজিথর গ্রামের মো. ইউনুস মিয়া (৩৫), গাইবান্ধা জেলার সাদুল্লাপুর গ্রামের মো. সবুজ মিয়া (২২), একই জেলার সাগরকান্দি গ্রামের ফরিদ মিয়া (২০) ও কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কাজীপুর গ্রামের মো. এনামুল হক।

ঈশ্বরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম মওলা জানান, ওই চারজন একটি মিনিট্রাক নিয়ে ঈশ্বরগঞ্জ-উচাখিলা সড়কের হড়িয়াখালী গ্রামের এক মোবাইল ফোন টাওয়ারের কাছে অবস্থান করছিল। সড়কে টহলরত পুলিশ সদস্যদের কাছে টাওয়ারের কাছে তাদের অবস্থান সন্দেহজনক মনে হয়। পুলিশ তাদের দিকে এগিয়ে গেলে এনামুল দৌড় দেন। পুলিশ তৎক্ষণাৎ তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি ওই টাওয়ারের মূল্যবান ধাতব বস্তু, ব্যাটারিসহ বিভিন্ন জিনিসপত্র ডাকাতি করার পরিকল্পনার কথা স্বীকার করেন। তাঁর স্বীকারোক্তির ভিত্তিতে তাঁকেসহ বাকি তিনজনকেও আটক করে থানায় নেওয়া হয়। এ ঘটনায় ঈশ্বরগঞ্জ থানার উপপরিদর্শক মো. জুয়েল রানা বাদী হয়ে মামলা করেছেন। গ্রেপ্তার চারজনকে ওই মামলায় আসামি করে গতকাল আদালতে পাঠানো হয়।



মন্তব্য