kalerkantho


প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান

হোটেলে নিয়ে কলেজছাত্রীকে খুরের আঘাত

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ময়মনসিংহে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কলেজছাত্রীকে হোটেলে নিয়ে খুর দিয়ে আঘাত করে গুরুতর আহত করেছে এক বখাটে। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে শহরের প্রাণকেন্দ্র গাঙিনার পাড় এলাকায় এ ঘটনা ঘটে। তাঁকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেয়েটির বাড়ি ফুলবাড়িয়া উপজেলায়। তাঁর নাম ফারহানা আকতার রিমা। তিনি মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের ছাত্রী। হামলাকারী বখাটে আবুল কাশেমের বাড়িও ফুলবাড়িয়া উপজেলার তেজপাটুলী গ্রামে। তাঁর বাবার নাম আব্দুল হাকিম। বখাটে কাশেম ঢাকায় একটি পোশাক কারখানায় কর্মরত বলে জানা গেছে।

রিমার বরাত দিয়ে পুলিশ জানায়, বখাটে কাশেম পূর্ব পরিচয়ের সূত্র ধরে গতকাল ময়মনসিংহ শহরে এসে মেয়েটিকে ফোন দিয়ে টাকা ধার চায় এবং তাঁর সঙ্গে দেখা করতে চায়। রিমা শহরের গোলকীবাড়ী এলাকার মেস থেকে বের হয়ে আসেন এবং কাশেমের সঙ্গে দেখা করেন। এ সময় কাশেম তাঁকে শহরের গাঙিনার পাড় এলাকার একটি হোটেলে নিয়ে যায়। সেখানে রিমাকে খুর দিয়ে গলায়, হাতে ও মাথায় আঘাত করে পালিয়ে যায়। মেয়েটি হোটেল থেকে বেরিয়ে তাঁর বান্ধবীদের ফোন দেন। পরে তাঁর বান্ধবীরা তাঁকে রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী সাংবাদিকদের বলেন, ‘ছেলেটি বখাটে। মেয়েটি প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাঁর ওপর হামলা হয়েছে।’



মন্তব্য