kalerkantho


ফরিদপুর মণিরামপুরে সড়ক দুর্ঘটনা

ছাত্রসহ নিহত ৪, আহত ১২

প্রিয় দেশ ডেস্ক   

২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ফরিদপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। যশোরের মণিরামপুরে বাসের ধাক্কায় ইজি বাইকের নারী আরোহী নিহত হয়েছেন। এ সময় একই পরিবারের চার সদস্যসহ সাত আরোহী আহত হয়। বিস্তারিত কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

ফরিদপুর : জেলায় গত দুই দিনে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। এর মধ্যে গত বৃহস্পতিবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার করিমপুরে কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী রিপন মণ্ডল ও রাসেল তালুকদার নিহত হন। আহত হন আরেক আরোহী বাপ্পী সরদার। তাঁকে ফরিদপুর মেডিক্যাল কলেজ (ফমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের বাড়ি একই উপজেলার কৃষ্ণনগরের মল্লিকপুরে। নিহতদের মধ্যে রিপন ফরিদপুর মুসলিম মিশন কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও রাসেল কানাইপুরের এইচ ব্রিকসের শ্রমিক ছিলেন। অন্যদিকে একই সড়কের মধুখালী উপজেলার বোয়ালিয়ায় গতকাল শুক্রবার সকালে রিকশাভ্যানকে রক্ষা করতে গিয়ে ঢাকা থেকে খুলনাগামী বাস ও ফরিদপুর থেকে মাগুরাগামী ট্রাক সড়কের দুই পাশে ছিটকে পড়ে। এতে বাসটির হেলপার রাজা নিহত হন, আহত হয় চার যাত্রী। আহতদের মধ্যে মানিক, শিমুল ও ইসমাইলকে ফমেক হাসপাতালে পাঠানো হয়েছে। আর লিটন মিয়া মধুখালী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি আছেন।

মণিরামপুর (যশোর) : মণিরামপুর উপজেলায় বাসের ধাক্কায় ইজি বাইকের আরোহী আকলিমা বেগম নিহত হয়েছেন। এ সময় একই পরিবারের চার সদস্যসহ সাত আরোহী আহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার সন্ধ্যায় যশোর-রাজগঞ্জ সড়কের উপজেলার ভাণ্ডারির মোড়ের সাহা ইটভাটার সামনে। নিহত আকলিমা বেগম সদর উপজেলার মাহিদিয়া গ্রামের সুজা উদ্দিনের স্ত্রী। আহতদের মধ্যে সুমাইয়া খাতুন, ইতি খাতুন ও সোহান যশোর জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। উন্নত চিকিৎসার জন্য বাবর আলীকে ঢাকায় পাঠানো হয়েছে।



মন্তব্য