kalerkantho

সড়কে ঝরল ছয় প্রাণ

প্রিয় দেশ ডেস্ক   

১৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চাঁদপুরের মতলব উত্তরে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও একজন আহত হয়েছে। দিনাজপুরের বিরল, চিরিরবন্দর ও কাহারোল, সুনামগঞ্জের ছাতক এবং ময়মনসিংহের ত্রিশালে আরো তিনজন নিহত এবং কমপক্ষে ৪৯ জন আহত হয়েছে।

চাঁদপুর : মতলব উত্তরে পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে। এ সময় অটোরিকশার চালক গুরুতর আহত হন। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে উপজেলার পাঁচআনি এলাকায়। এ ঘটনায় পুলিশ মামলা করেছে। মতলব উত্তর থানার উপপরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ জানান, পাঁচআনি এলাকায় সবজিবোঝাই পিকআপ ভ্যানটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিলে চালক ও তিন যাত্রী গুরুতর আহত হয়।

দিনাজপুর : জেলায় গত দুই দিনে সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মীসহ দুজন নিহত ও ১৩ বাসযাত্রী আহত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে দিনাজপুর-বিরল-বোঁচাগঞ্জ সড়কের বিরলের মঙ্গলপুর বাজার ও চিরিরবন্দরের বেকিপুল বাজারসংলগ্ন এলাকায় এবং গত সোমবার রাতে ঢাকা-পঞ্চগড় সড়কের কাহারোলের বটতলা পীরের মাজারসংলগ্ন এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

ভালুকা (ময়মনসিংহ) : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ত্রিশালের রাঘামারা এলাকায় গতকাল মঙ্গলবার সকালে পাঁচ-সাত মিনিটের মধ্যে চারটি যাত্রীবাহী বাস, একটি প্রাইভেট কার ও একটি কাভার্ড ভ্যান দুর্ঘটনার কবলে পড়ে। এতে কমপক্ষে ৩৫ জন আহত হয়। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা ঘটেছে বলে ত্রিশাল থানার পুলিশের ধারণা।

সুনামগঞ্জ : ছাতক উপজেলার কৈতক এলাকায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী নোমান মিয়া নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেক যাত্রী। গতকাল মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ-সিলেট সড়কে এ দুর্ঘটনা ঘটে।



মন্তব্য