kalerkantho


আড়াইহাজারে পিটুনিতে ডাকাত নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৬ জানুয়ারি, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জের আড়াইহাজারে গণপিটুনিতে শাহীন (২৩) নামে এক ডাকাত নিহত হয়েছে। রবিবার রাতে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বড় ফাউসা গ্রামে এ ঘটনা ঘটে। পরে গতকাল সোমবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহত শাহীন উপজেলার খাগকান্দা ইউনিয়নের খাগকান্দা চকেরবাড়ী গ্রামের হোসেন আলীর ছেলে।

আড়াইহাজার থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার রাতে বড় ফাউসা গ্রামের খলিলুর রহমান ভূঁইয়ার বাড়িতে ১৫-১৬ জনের এক দল ডাকাত দরজা ভেঙে দ্বিতল দালানের নিচতলায় পরিবারের সদস্যদের জিম্মি করে। টের পেয়ে গৃহকর্তার ছেলে জাকির দালানের দোতলায় গিয়ে ‘ডাকাত ডাকাত’ বলে চিত্কার করেন। তাঁর চিত্কারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা ককটেলের বিস্ফোরণ ঘটায়। এলাকাবাসী কয়েক দিক থেকে ধাওয়া করে ডাকাতদের একজনকে ধরে ফেলে। পরে গণপিটুনিতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গৃহকর্তার ছেলে জাকির জানান, তাঁদের বাড়ি থেকে পাঁচ ভরি স্বর্ণালংকার, ৫০ হাজার টাকাসহ মূল্যবান জিনিসপত্র ডাকাতরা লুট করে নিয়ে গেছে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক জানান, ডাকাতি ও গণপিটুনিতে নিহতের ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।



মন্তব্য