kalerkantho


ভোলা রাজবাড়ী জামালপুর জগন্নাথপুর

নিখোঁজ ব্যবসায়ীসহ চারজনের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৬ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ভোলায় নিখোঁজ ব্যবসায়ীর লাশ মিলেছে। রাজবাড়ী ও সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই ছাত্রী এবং জামালপুরে নিখোঁজ মিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে :

ভোলা : লঞ্চ থেকে পড়ে নিখোঁজের পাঁচ দিন পর মিলেছে ইলেকট্রনিকস ব্যবসায়ী মো. রাসেলের লাশ। গতকাল সোমবার বোরহানউদ্দিন উপজেলার দেউল লঞ্চঘাট এলাকায় জেলেদের জালে তাঁর লাশ উঠে আসে। পুলিশ ও স্থানীয়রা জানায়, বিশ্ব ইজতেমায় অংশ নেওয়ার উদ্দেশে গত ১০ জানুয়ারি লালমোহনের নাজিরপুর ঘাট থেকে লঞ্চে করে রওনা দেন রাসেল। সেদিন রাতে ভোলার চন্দ্রদ্বীপ ও দেউলার মাঝামাঝি এলাকায় লঞ্চ থেকে পড়ে তিনি নিখোঁজ হন। পরে পুলিশ ও এলাকাবাসী অনেক খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পায়নি। গতকাল সকালে দেউল লঞ্চঘাট এলাকায় জেলেদের জালে তাঁর লাশ আটকা পড়ে। লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান লালমোহন থানার ওসি) হুমায়ুন কবির।

সুনামগঞ্জ : নিজ ঘর থেকে গতকাল সোমবার দুপুরে কলেজছাত্রী তানিয়া আক্তার মোহনার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তানিয়া জগন্নাথপুর উপজেলার সাদিপুর গ্রামের আবদুল হাফিজ ওরফে মনি মিয়ার (মৃত) মেয়ে ও কলকলিয়া শাহজালাল মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল। জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।

রাজবাড়ী : সদর হাসপাতাল থেকে গতকাল সোমবার সকালে স্কুলছাত্রী সীমা খাতুনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে আত্মহত্যা করেছে বলে পরিবারের অভিযোগ। তবে এর কারণ জানা যায়নি। সীমা সদর উপজেলার বাগমারার নুরু মিয়ার মেয়ে ও মরজাত্কুল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

জামালপুর : নিখোঁজের দুই দিন পর সাইফুল ইসলামের লাশ মিলেছে। গতকাল সোমবার সকালে শহরের দাপুনিয়া এলাকায় পুকুর থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। সাইফুল পেশায় লেদ ওয়েল্ডিং মিস্ত্রি ছিলেন। পরিবারের ধারণা, নেশাগ্রস্ত অবস্থায় পানিতে পড়ে তিনি মারা গেছেন। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।



মন্তব্য