kalerkantho


রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানকে প্রধান অতিথি করায় ওয়াজ মাহফিল বন্ধ

নিজস্ব প্রতিবেদক   

১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জের রূপগঞ্জে রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিককে প্রধান অতিথি করায় একটি ওয়াজ মাহফিল বন্ধ করে দিয়েছে একদল সন্ত্রাসী। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার বিকেলে উপজেলার বড়ালু বাজার এলাকায়।

বড়ালু বাজার জামে মসজিদ ও ওয়াজ মাহফিলের সভাপতি ওসমান গণি জানান, বড়ালু বাজার জামে মসজিদের উন্নয়নকল্পে গতকাল শুক্রবার বড়ালু কেরামতিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গণে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। উক্ত ওয়াজ মাহফিলে প্রধান অতিথি করা হয় রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিককে। এ কারণে বিকেলে স্থানীয় সন্ত্রাসী বাদল, মহিউদ্দিন, জাহেদ আলী, নাজমুল, সাদ্দাম, মফিজুল ইসলাম টুক্কা, মাহাবুব, নাছির, রাসেল, দুলাল, পাভেল খন্দকার, জায়েদ হোসেনসহ তিন শতাধিক লোক দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে এলাকায় মিছিল করে এবং মাহফিল বন্ধ করে দেয়।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন বলেন, ওয়াজ মাহফিল যথারীতি চালানোর নির্দেশনা দেওয়া হয়েছে। এ ছাড়া সেখানে কেউ বিশৃঙ্খলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে রাতে শেষ খবর পাওয়া পর্যন্ত ওয়াজ মাহফিল শুরু হয়নি।

 

 



মন্তব্য