kalerkantho

সড়কে ঝরল আট প্রাণ

প্রিয় দেশ ডেস্ক   

১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০



বগুড়ায় অ্যাম্বুল্যান্সের ধাক্কায় পিকনিকযাত্রী নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছে আরো দুই যাত্রী। মাগুরা, গোপালগঞ্জ, মাদারীপুরের কালকিনি, ফরিদপুরের ভাঙ্গা, বাগেরহাটের ফকিরহাট ও টাঙ্গাইলের কালিহাতীতে পুলিশ সদস্যসহ আরো সাতজন নিহত এবং ২৩ জন আহত হয়েছে।

ফরিদপুর : মাইক্রোবাস দুর্ঘটনায় কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাসের দুই সহশিল্পী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন। গতকাল শুক্রবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার ব্রাহ্মণপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মোশাররফ হোসেন ও ওয়াহিদ সুজাত। আহত নিমাই ও দীপককে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভূঞাপুর (টাঙ্গাইল) : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতীর চরভাবলায় গতকাল শুক্রবার সকালে আলাদা দুর্ঘটনায় একজন নিহত ও কমপক্ষে আটজন আহত হয়েছে। নিহত ফজর আলী মাইক্রোবাসচালক ছিলেন।

গোপালগঞ্জ : মাটিবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এম এ দাউদ শেখ নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার পাথালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া : রোগীবাহী অ্যাম্বুল্যান্সের ধাক্কায় পিকনিকযাত্রী হাসান মুরাদ নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরো দুই যাত্রী। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার বগুড়া-রংপুর মহাসড়কের সদর উপজেলার গোকুল এলাকায়। অ্যাম্বুল্যান্সটির হেলপার সাদেককে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত মুরাদ পেশায় নির্মাণ শ্রমিক ছিলেন। সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, গতকাল দুপুরে বগুড়া থেকে রংপুরগামী পিকনিকের বাসটি টিএমএসএস সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস নিতে যায়। এ সময় যাত্রীরা বাস থেকে নেমে ফিলিং স্টেশন চত্বরে দাঁড়িয়ে ছিল। আর কাউন্টারে গ্যাসের বিল পরিশোধ করছিলেন অ্যাম্বুল্যান্সচালক। এ সময় হেলপার অ্যাম্বুল্যান্সটি চালু করে ঘোরানোর চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারান। এতে অ্যাম্বুল্যান্সটির ধাক্কায় ঘটনাস্থলেই পিকনিকযাত্রী মুরাদ নিহত হন।

মাগুরা : সদর উপজেলার আলমখালী এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কনস্টেবল আমিরুল ইসলাম নিহত হয়েছেন। গতকাল শুক্রবার ভোরে মাগুরা-ঝিনাইদহ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর : যাত্রীবাহী বাস খাদে পড়ে একজন নিহত ও ১২ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সকালে কালকিনি উপজেলার ভুরঘাটা বাসস্ট্যান্ডসংলগ্ন নতুনপাট হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কাজী হাফিজ উদ্দিন বাবুল দক্ষিণ গোপালপুর গ্রামের মহিউদ্দিন কাজীর (মৃত) ছেলে।

বাগেরহাট : যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল খালে পড়ে গেলে আরোহী আবু বক্কর সিদ্দিক নিহত হন। আহত হন তাঁর স্ত্রী হাওয়া বেগম। দুর্ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে ফকিরহাট উপজেলার কাঁঠালতলা এলাকায়।

 



মন্তব্য