kalerkantho


সড়কে ঝরল সাত প্রাণ

প্রিয় দেশ ডেস্ক   

১১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



সাভারের আশুলিয়া, শেরপুরের শ্রীবরদী, যশোরের মণিরামপুর ও গোপালগঞ্জের কাশিয়ানীতে পাঁচ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদরে বাসের ধাক্কায় অটোরিকশার এক যাত্রী এবং কুমিল্লার দেবিদ্বারে একজন নিহত হয়েছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

সাভার (ঢাকা) : আশুলিয়ায় পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে আশুলিয়ার বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের নিশ্চিন্তপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত দুজনের নাম রুবেল গাজী (৩০) ও হাসান আলী (৩০)। রুবেল খুলনার পাইকগাছা থানার কাশিমনগর গ্রামের মো. ওয়াজেদ গাজীর ছেলে আর হাসান আলী বগুড়ার সোনাতলা থানার গৌরগোবিন্দপুর গ্রামের আবদুল হামিদ আলীর ছেলে। তাঁরা আশুলিয়ার ফিরোজা গার্মেন্টের শ্রমিক ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, বাইপাইল থেকে জিরাবো যাওয়ার পথে ওই দুই মোরটসাইকেল আরোহী নরসিংহপুর এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি পিকআপ ভ্যান তাঁদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত রুবেল ও হাসানকে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে আশুলিয়া থানার পুলিশ দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

শেরপুর : শেরপুর-শ্রীবরদী সড়কের শ্রীবরদী উপজেলার খড়িয়া কাজীর চর ঈদগাহ মাঠ এলাকায় বুধবার সকালে ট্রাকচাপায় আব্দুল মান্নান (৫০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আব্দুল মান্নান শ্রীবরদীর বৈষ্ণবেরচর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

শ্রীবরদী থানার ওসি রেজাউল হক জানান, বাইসাইকেলে নিজ বাড়ি থেকে ব্যক্তিগত কাজে শেরপুর শহরে যাচ্ছিলেন আব্দুল মান্নান। পেছন থেকে আসা একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। ট্রাকটিকে আটকাতে পারলেও চালক পালিয়ে গেছে।

চাঁপাইনবাবগঞ্জ : সদর উপজেলার লালাপাড়ায় বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় ফাহিমা বেগম নামের এক নারী নিহত হয়েছেন। ফাহিমা শিবগঞ্জ উপজেলার রসিকনগর এলাকার মাসুদ রানার স্ত্রী।

সদর থানার ওসি সাবের রেজা আহমেদ জানান, বুধবার সকাল সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে শিবগঞ্জগামী আরপি পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রী ফাহিমা গুরুতর আহত হন। তাঁকে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ বাসটিকে আটক করলেও এর চালক পালিয়ে গেছে।

মণিরামপুর (যশোর) : মণিরামপুরে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে নিহত হলেন আঞ্জুমানয়ারা নামের এক স্বাস্থ্য সহকারী। তিনি মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধীনে চালুয়াহাটি ও অতিরিক্ত দায়িত্ব হিসেবে নেহালপুর ইউনিয়নে কর্মরত ছিলেন। নিহত আঞ্জুমানয়ারা উপজেলার মোবারেকপুর গ্রামের শিক্ষক নওশের আলমের স্ত্রী।

কুমিল্লা : কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার উপজেলার চরবাকর এলাকায় সড়ক দুর্ঘটনায় জুবায়ের হাসান চৌধুরী (১৮) নামের একজন নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে উপজেলার চরবাকর বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুবায়ের কসবা উপজেলার বিষ্ণপুর গ্রামের মো. তছলিম চৌধুরীর ছেলে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে ইজি বাইকের চাকায় ওড়না পেঁচিয়ে স্বর্ণালী খানম (১৮) নামের এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।



মন্তব্য