kalerkantho


ছয় জেলায় যুবলীগ নেতাসহ নিহত ৭

প্রিয় দেশ ডেস্ক   

১০ জানুয়ারি, ২০১৮ ০০:০০



রংপুরের মিঠাপুকুরে বাস-ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। ঝালকাঠির নলছিটিতে মোটরসাইকেল আরোহী যুবলীগ নেতা নিহত ও আরেক আরোহী আহত হয়েছে। অন্যদিকে ময়মনসিংহে রিকশা চালক, মাদারীপুরের রাজৈরে শিশু, হবিগঞ্জের মাধবপুরে স্বাস্থ্যকর্মী ও নীলফামারীর সৈয়দপুরে রেল কারখানার অবসরপ্রাপ্ত কর্মচারী নিহত হয়েছেন। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে :

হবিগঞ্জ : মাধবপুর উপজেলায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বাস্থ্যকর্মী আব্দুল কাইয়ুম নিহত হয়েছেন। গত সোমবার রাতে চুনারুঘাট-মাধবপুর রোডের সুরমা চা-বাগানের কাছে এ দুর্ঘটনা ঘটে। কাইয়ুম ছাতিয়াইন উপস্বাস্থ্যকেন্দ্রের স্বাস্থ্য সহকারী ছিলেন। দুর্ঘটনার পর পুুুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছেন।

সৈয়দপুর (নীলফামারী) : কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেছে রেল কারখানার অবসরপ্রাপ্ত কর্মচারী তছলিম উদ্দিনের। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে সৈয়দপুর বাস টার্মিনাল এলাকায়। ঘটনার সময় তছলিম সাইকেলে করে সৈয়দপুর শহরের দিকে যাচ্ছিলেন। ঘাতক ভ্যানটি জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় মামলা হয়েছে।

ঝালকাঠি : নলছিটি উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত যুবলীগ নেতা ও ঠিকাদার আবদুস সালামের মৃত্যু হয়েছে। উন্নত চিকিৎসার জন্য গতকাল মঙ্গলবার সকালে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। এর আগে সোমবার রাতে রায়াপুর কাচারিবাড়ী এলাকায় জ্বালানি কাঠভর্তি টমটমের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় তিনিসহ জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি জালাল আহমেদ রাজু আহত হন।

রংপুর : মিঠাপুকুর উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে দুজন নিহত এবং কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে বলদীপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রংপুর নগরের উত্তম হাজিরহাট এলাকার হারুন উর রশিদ ও সুলতানের মোড় এলাকার লাল মিয়া। আহতরা রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছে। পুলিশ জানায়, রাজশাহী থেকে বসুন্ধরা পরিবহনের বাসটি রংপুর আসছিল। পথে বলদীপুকুরে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে হতাহতের ঘটনা ঘটে।

মাদারীপুর : রাজৈর উপজেলা সদরের শানেরপাড়-শ্রীনদী আঞ্চলিক সড়কের কুঠিবাড়ী মোড় এলাকায় গতকাল মঙ্গলবার সকালে মহেন্দ্র গাড়ির চাপায় প্রাণ গেছে শিশু আদুরীর (৬)। সে মজুমদারকান্দি গ্রামের রাজ্জাক শেখের মেয়ে।

ময়মনসিংহ (আঞ্চলিক) : ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জের শিমুলতলা মোড়ে মঙ্গলবার সন্ধ্যায় বাসচাপায় রইছ উদ্দিন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তাঁর বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা গ্রামে। তিনি রিকশা চালক।



মন্তব্য