kalerkantho


নরসিংদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩ ব্যবসায়ী

ফরিদপুর শাজাহানপুর কাশিয়ানীতে চারজনের মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



নরসিংদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন ব্যবসায়ী নিহত হয়েছেন। বগুড়ার শাজাহানপুরে মোটরসাইকেলচালক ও গোপালগঞ্জের কাশিয়ানীতে বৃদ্ধ মারা গেছেন। ফরিদপুরে ট্রাকের ধাক্কায় মারা গেছেন দম্পতি।

নরসিংদী : সদর উপজেলার বঙ্গারচর এলাকায় গত শনিবার রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন ব্যবসায়ী নিহত হয়েছেন। তাঁরা হলেন একই উপজেলার পাইকার চর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নম্বর ওয়ার্ডের সদস্য এমদাদুল ইসলামের ছেলে, ওয়ার্কশপ ব্যবসায়ী রফিকুল ইসলাম এবং তাঁর দুই সহযোগী ডিশ ব্যবসায়ী অশোক দত্ত ও সোহেল মিয়া। খবর পেয়ে বঙ্গারচর নৌ ফাঁড়ি পুলিশ গতকাল রবিবার সকালে লাশ তিনটি উদ্ধার করে। পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, পুরানচর এলাকার রফিকুল ইসলাম তাঁর দুই সহযোগীকে নিয়ে নারায়ণগঞ্জের আড়াইহাজারের গোপালদি বাজার থেকে ব্যবসায়িক কাজ শেষে মোটরসাইকেলে করে মাধবদীর মেঘনা বাজারের দিকে যাচ্ছিলেন। ঘন কুয়াশা ও বেপরোয়া গতির কারণে বঙ্গারচর এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। পরে শবদের আলীর বাড়ির পাশের দেয়ালে সজোরে ধাক্কা খেলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তিনটি হস্তান্তর করা হয়েছে।

বগুড়া : শাজাহানপুর উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলচালক জুয়েল মিয়া নিহত হয়েছেন। গতকাল রবিবার বিকেলে ভূমি রেজিস্ট্রি অফিসের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। জুয়েল মাঝিড়া বন্দরের মেসার্স জুয়েল রেশন স্টোরের স্বত্বাধিকারী ও ডোমনপুকুর নতুনপাড়ার হেলাল উদ্দিনের ছেলে।

গোপালগঞ্জ : ঢাকা-খুলনা মহাসড়ক পার হওয়ার সময় বাসের ধাক্কায় প্রাণ গেছে বৃদ্ধ সিদ্দিকুর রহমান মিয়ার। গতকাল রবিবার দুপুরে মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল ইটভাটার কাছে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুর : ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। গতকাল রবিবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার পরীক্ষিতপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চুয়াডাঙ্গার আলমডাঙ্গার বৈদ্যনাথপুর গ্রামের আলম মণ্ডলের ছেলে খোরশেদ মণ্ডল ও তাঁর স্ত্রী তানিয়া বেগম। কানাইপুর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ নিজামুল ইসলাম জানান, মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।



মন্তব্য