kalerkantho


মেঘনায় দুর্ঘটনা

নৌ পুলিশের ট্রলার উদ্ধার খোঁজ মেলেনি কনস্টেবলের

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



মুন্সীগঞ্জের মেঘনা নদীতে গত বৃহস্পতিবার ডুবে যাওয়া নৌ পুলিশের ট্রলারটি গতকাল শনিবার দুপুরে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। তবে এখনো খোঁজ মেলেনি এ দুর্ঘটনায় নিখোঁজ নৌ পুলিশের কনস্টেবল মো. ইব্রাহীমের (৫৭)। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার কালিপুরা এলাকায় মেঘনা নদীতে বাল্কহেড ও ড্রেজারের ধাক্কায় নৌ পুলিশের টহল ট্রলার ডুবে যায়। এ সময় দায়িত্বরত ট্রলারে থাকা চর আব্দুল্লাহপুর নৌ পুলিশ ফাঁড়ির কনস্টেবল ইব্রাহীম নিখোঁজ হন। তাঁর বাড়ি ময়মনসিংহের ত্রিশাল উপজেলায়।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের স্টেশন কর্মকর্তা আল মাসুদ জানান, গতকাল দুপুর ২টার দিকে ট্রলারটির সন্ধান মিললেও ভেতরে ইব্রাহীমকে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, তিনি স্রোতের টানে বহুদূরে চলে গেছেন।

চর আব্দুল্লাহপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আতিক জানান, বেপরোয়াভাবে নৌযান চালিয়ে দুর্ঘটনা ঘটানোর অভিযোগে পাঁচজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ঘটনার দিন বাল্কহেড এমভি আজিজ-১ ও অজ্ঞাতনামা ড্রেজারের পাঁচজন স্টাফ ও শ্রমিককে আটক করে গজারিয়া থানায় পাঠানো হয়।

গজারিয়া থানার ওসি (তদন্ত) প্রাণ বন্ধু জানান, গত শুক্রবার সকালে আটক মো. ইসমাইল (৪৫), মো. রনি (২০), মো. সাহেদ (২৭), মো. আব্দুল মান্নান (৩৪) ও মো. আমজাদকে (২৮) আদালতে পাঠানো হয়।



মন্তব্য