kalerkantho


আশুলিয়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল ভ্যানচালকের

প্রিয় দেশ ডেস্ক   

৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



আশুলিয়ায় বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত হয়েছে। মুন্সীগঞ্জের লৌহজংয়ে আহত হয়েছে আরেক চালক। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

সাভার (ঢাকা) : আশুলিয়ায় বাসের ধাক্কায় রেজাউল করিম নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে আবদুল্লাহপুর-বাইপাইল মহাসড়কের নরসিংহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রেজাউল কুড়িগ্রামের উলিপুরের জুম্মারহাট গ্রামের খরাত মিস্ত্রির ছেলে। তিনি আশুলিয়ার ইউসুফ মার্কেটের পলাশ মিয়ার বাড়িতে সপরিবারে ভাড়ায় থাকতেন। আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, গতকাল সকালে ভ্যান নিয়ে বাইপাইলের দিকে যাচ্ছিলেন রেজাউল। এ সময় দ্রুতগতির একটি বাস পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই রেজাউলের মৃত্যু হয়। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়।

মুন্সীগঞ্জ : ঢাকা-মাওয়া মহাসড়কের ফোর লেনের কাজে নিয়োজিত বালুবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মাহেন্দ্রর চালক মো. সজিব হোসেন গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার সকালে মহাসড়কের লৌহজং উপজেলার মাওয়া গোলচত্বরে এ দুর্ঘটনা ঘটে। সজিবকে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিডফোর্ট হাসপাতালে পাঠানো হয়েছে।



মন্তব্য