kalerkantho


চট্টগ্রামে আত্মীয়ের বাসা থেকে ‘অপহৃত’ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



অপহরণের অভিযোগ পাওয়ার পর চট্টগ্রামের চকবাজার থানা পুলিশ শহীদুল আলম সম্রাট (৩৪) নামের এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে তাঁর এক আত্মীয়ের বাসা থেকে। এ সময় আবদুল মোহাইমেন সম্রাট বাবু (২৬) নামের একজনকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার রাতে নগরের সদরঘাট পূর্ব মাদারবাড়ী এলাকায় বাবুর বাড়ি থেকে সম্রাটকে উদ্ধার করা হয়।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল হুদা জানান, গত ৩১ ডিসেম্বর চকবাজার থানার কাপাসগোলা এলাকার বাসা থেকে সম্রাটকে তুলে নেন বাবু। তিনি সম্রাটের আত্মীয় হন। বাবু ও সম্রাটের মধ্যে আর্থিক লেনদেন আছে বলে ধারণা করা হচ্ছে। তবে দুই পক্ষই এ বিষয়ে স্পষ্ট তথ্য দিচ্ছে না। এ ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সম্রাট। এই মামলায় বাবুকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ওসি বলেন, সম্রাটকে অপহরণের পর তাঁর পরিবারের পক্ষ থেকে চকবাজার থানায় অভিযোগ দাখিল করা হয়। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে সম্রাটকে উদ্ধার করে। উদ্ধারের পর সম্রাট নিজেই বাদী হয়ে বাবুসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘অপহৃত সম্রাটের গায়ে সামান্য আঘাতের চিহ্ন আছে, তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।’



মন্তব্য