kalerkantho


কালুখালী স্টেশনে ট্রেনের ছাদে যুবকের লাশ

বিভিন্ন স্থানে আরো চার মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



রাজবাড়ীর কালুখালী রেলস্টেশনে ট্রেনের ছাদে মিলেছে যুবকের লাশ। ময়মনসিংহ শহরে নববধূ ও গফরগাঁওয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। নাটোরের বড়াইগ্রাম ও ঝিনাইদহের শৈলকুপায় আরো দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

রাজবাড়ী : কালুখালী রেলস্টেশনে ট্রেনের ছাদ থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে রেল পুলিশ। কুষ্টিয়ার পোড়াদহ থেকে ছেড়ে আসা রাজবাড়ীমুখী শাটল ট্রেনের ছাদ থেকে গতকাল শনিবার দুপুরে তাঁর লাশ উদ্ধার করা হয়। যাত্রীরা জানান, ওই যুবক লুকিয়ে কুষ্টিয়া থেকে ট্রেনটির ছাদে উঠেছিলেন। পরে ট্রেনটি কালুখালীর কালিকাপুর রেলওয়ে ব্রিজের ওপরের অংশের সঙ্গে ধাক্কা খেলে তিনি ঘটনাস্থলেই মারা যান এবং লাশ ট্রেনের ছাদে আটকে থাকে।

ময়মনসিংহ : শহরের চরপাড়া কপিক্ষেত বস্তি থেকে গতকাল শনিবার সকালে সাফিয়া আক্তার নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সাফিয়াকে নির্যাতন করে হত্যার অভিযোগে তাঁর স্বামী সাগর হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, চার মাস আগে সদর উপজেলার পরানগঞ্জ মীরকান্দাপাড়া গ্রামের নওয়াব আলীর মেয়ে সাফিয়ার সঙ্গে চরপাড়া কপিক্ষেত বস্তির আবুল হোসেনের বখাটে ছেলে সাগরের বিয়ে হয়। এর ১৫ দিনের মাথায় সাফিয়া অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মতবিরোধ দেখা দেয়। তিন দিন আগে সাগর জোর করে স্ত্রীকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গর্ভপাত করায়। এর জেরে শুক্রবার গভীর রাতে তাঁদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রীকে বেদম মারধর করে সাগর। এতে সাফিয়া অসুস্থ হয়ে পড়েন। গতকাল সকালে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন সাগরের বাড়ি ঘেরাও করে তাকে আটকে রেখে বিক্ষোভ দেখায়। এর আগে তারা পুলিশে খবর দেয়।

বড়াইগ্রাম (নাটোর) : বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রাণ তেল পাম্পের কাছে ৮ নম্বর ব্রিজের নিচ থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে উদ্ধার করা লাশটি লুঙ্গি দিয়ে মোড়ানো ছিল। মুখমণ্ডল ছিল রক্তাক্ত। লাশের পাশেই রক্তমাখা লোহার রড পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর-রশিদ জানান, যুবককে হত্যা করা হয়েছে বা সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হয়েছেন। লাশের পরিচয় এবং ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি পরিষ্কারভাবে জানা যাবে।

ঝিনাইদহ : শৈলকুপা উপজেলার ত্রিবেনী গ্রামের সেচ খাল থেকে অজ্ঞাতপরিচয় যুবকের (২০) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন জানান, যুবকের পরনে জিন্সের প্যান্ট ও লাল রঙের জ্যাকেট ছিল। তাঁকে অন্য কোনো স্থান থেকে ধরে এনে পিটিয়ে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

গফরগাঁও (ময়মনসিংহ) : ঢাকা-ময়মনসিংহ রেলপথের গফরগাঁও উপজেলার মশাখালী শিলা রেলব্রিজের নিচ থেকে গত শুক্রবার রাতে অজ্ঞাতপরিচয় বৃদ্ধের (৬০) গলিত লাশ উদ্ধার করেছে। লাশের পরনে সাদা চেকের লুঙ্গি, গেঞ্জি ও সোয়েটার ছিল। ময়নাতদন্তের জন্য লাশটি গতকাল শনিবার সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পাগলা থানার উপপরিদর্শক (এসআই) আনিছ বলেন, চলন্ত ট্রেন থেকে পড়ে বৃদ্ধ মারা গেছেন বা দুর্বৃত্তরা তাঁকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকা উপজেলার পাড়াগাঁও শিরিরচালা থেকে গত শুক্রবার সন্ধ্যায় আবুল হোসেন নামের একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশটি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আবুলের মেয়ে খাদিজা আক্তার মামলা করেছেন। পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক বিরোধের জেরে আবুলের ভায়রা ভাই ফিরোজ গত ২২ ডিসেম্বর তাঁকে মারধর করেন। পরে স্থানীয়ভাবে তাঁকে চিকিৎসা দেওয়া হয়। পরিবারের দাবি, ওই মারধরের কারণেই অসুস্থ হয়ে আবুল মারা গেছেন। ভালুকা মডেল থানার এসআই আমিনুল ইসলাম জানান, মামলার তদন্ত চলছে।



মন্তব্য