kalerkantho


সড়ক দুর্ঘটনা

শিক্ষকসহ নিহত ৩, আহত ৩০

প্রিয় দেশ ডেস্ক   

৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০



গাইবান্ধা, ময়মনসিংহ ও হবিগঞ্জে গতকাল বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে ৩০ জন।

গাইবান্ধা : সাদুল্যাপুর উপজেলায় পল্লী বিদ্যুৎ অফিস-সংলগ্ন এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় শেখ ফরিদ মিয়া (২৫) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। তিনি জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুরে সাদুল্যাপুর-মাদারগঞ্জ সড়ক হয়ে শেখ ফরিদ মিয়া প্রয়োজনীয় কাজে মোটরসাইকেলে গাইবান্ধায় যাচ্ছিলেন। উপজেলার পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে তিনি ছিটকে পড়েন। গুরুতর অবস্থায় তাঁকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ময়মনসিংহ : ত্রিশালে শাহজালাল পরিবহনের যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে একজন (২০) নিহত ও ৩০ জন আহত হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে ২৩ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল ও অন্যদের ত্রিশাল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার চেলেরঘাট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ঢাকাগামী শাহজালাল পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। খবর পেয়ে থানার পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে।

হবিগঞ্জ : হবিগঞ্জের বাহুবলে ট্রাকের ধাক্কায় ইব্রাহীম মিয়া (১৮) নামের এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি উপজেলার ভাটপাড়া গ্রামের আব্দুস শহীদের ছেলে। গতকাল সকালে উপজেলার পুটিজুরী বাসপাতা রেস্টুরেন্টের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, ইব্রাহীম সবজি নিয়ে বাহুবল থেকে নছিমনযোগে দিগাম্বর বাজারের উদ্দেশে যাচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক নছিমনটিকে পেছন থেকে ধাক্কা দেয়।



মন্তব্য