kalerkantho


কালিয়াকৈরে ছুরিকাঘাতে যাত্রী খুন

ঘাতক চালকের খোঁজে পুলিশ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০



গাজীপুরের কালিয়াকৈরে যাত্রীকে ছুরিকাঘাত করে খুনের ঘটনায় ঘাতক লেগুনা চালকের খোঁজে মাঠে নেমেছে কালিয়াকৈর থানা পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার সকালে নিহতের ফুফাতো ভাই আবেদ আলী বাদী হয়ে লেগুনার অজ্ঞাতচালক ও হেলপারকে আসামি করে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পর সেই লেগুনার খোঁজে মাঠে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, কুড়িগ্রামের ডুসমারা থানার গোয়ালের চর গ্রামের মৃত কালামের ছেলে শফিক (২০) কাজের উদ্দেশ্যে গত সোমবার ভোরে কুড়িগ্রাম থেকে যাত্রীবাহী বাসে উঠে কালিয়াকৈর বাইপাস এলাকায় নামেন। পরে গাজীপুর কোনাবাড়ী যাওয়ার জন্য কালিয়াকৈর বাইপাস বাসস্টেশন থেকে অজ্ঞাত নম্বরের একটি লেগুনায় ওঠেন। কিন্তু লেগুনাচালক মহাসড়ক দিয়ে না গিয়ে লতিফপুর-কালামপুর আঞ্চলিক সড়ক দিয়ে যেতে থাকে। সড়কের জানেরচালা রয়েল গ্রিন কারখানার সামনে পৌঁছলে মহাসড়ক রেখে শাখা সড়ক দিয়ে যাওয়া নিয়ে যাত্রী শফিকের সঙ্গে চালকের তর্ক হয়। একপর্যায়ে লেগুনার চালক ও হেলপার মিলে শফিককে মারধর করে এবং গলায় ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন শফিককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মুহাম্মদ মাসুদ আলম বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ছাড়া লেগুনা এবং চালকের খোঁজে চার সদস্যের একটি পুলিশ টিম মাঠে কাজ করছে।


মন্তব্য