kalerkantho


কালিয়াকৈরে ছুরিকাঘাতে যাত্রী খুন

মুন্সীগঞ্জে দুই নারীর লাশ

মুন্সীগঞ্জ ও কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

২ জানুয়ারি, ২০১৮ ০০:০০



গাজীপুরের কালিয়াকৈরে চালকের ছুরিকাঘাতে শফিক (২০) নামের এক লেগুনাযাত্রীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে গতকাল সোমবার ভোরে উপজেলার জানেরচালা এলাকার লতিফপুর-কালামপুর আঞ্চলিক সড়কে। শফিক কুড়িগ্রামের, ঢুষমারা থানার গোয়ালের চর গ্রামের মৃত কালামের ছেলে।

পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে শফিক ও শাহ আলম এবং তাঁদের এক সহযোগী কাজের উদ্দেশে কালিয়াকৈরে আসেন। তাঁরা কুড়িগ্রাম থেকে যাত্রীবাহী বাসে উঠে গতকাল ফজরের আজানের সময় কালিয়াকৈর বাইপাস এলাকায় এসে নামেন। পরে গাজীপুর কোনাবাড়ী যাওয়ার জন্য কালিয়াকৈর বাইপাস বাসস্টেশন থেকে একটি লেগুনায় ওঠেন। লেগুনাটি ১০-১২ জন যাত্রী নিয়ে কোনাবাড়ীর উদ্দেশে রওনা দেয়। মহাসড়কের লতিফপুরে এসে লেগুনাচালক সড়কে যানজটের অজুহাত দেখিয়ে লতিফপুর-কালামপুর আঞ্চলিক সড়ক দিয়ে রওনা হয়। জানেরচালা রয়েল গ্রিন কারখানার সামনে পৌঁছলে চালকের সঙ্গে মহাসড়কে না গিয়ে অন্য রাস্তায় যাওয়ার কারণে এবং ভাড়া নিয়ে যাত্রী শফিকের কথা-কাটাকাটি ও ঝগড়া হয়। একপর্যায়ে লেগুনাচালক শফিকের গলায় ছুরি মারে। শফিকের সহযোগীরা ফেরাতে গেলে তাঁদেরও মারধর করা হয়। শফিককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। দুপুরে কালিয়াকৈর থানার পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। শফিকের সহযোগীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মুন্সীগঞ্জের শ্রীনগরে ও সদর উপজেলায় দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শ্রীনগরের বালাসুর এলাকার সৌদিপ্রবাসী সুমন হাওলাদারের স্ত্রী হামিদা বেগমকে (২৬) রবিবার রাত ১২টার দিকে বসতঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় দেখে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন। তারা জানায়, অল্প উচ্চতায় ঝুলন্ত লাশটির নাক দিয়ে রক্ত ঝরছিল।

এদিকে গতকাল বিকেলে সদর উপজেলার পাথর এলাকা থেকে কিশোরী তালিমা আক্তারের (১৭) লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সদর থানার এসআই আলিমুর রাজী জানান, মা-বাবার সঙ্গে অভিমান করে সে ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মাহত্যা করে বলে পুলিশের ধারণা।



মন্তব্য