kalerkantho


টঙ্গীতে ব্যবসায়ীর ২৩ লাখ টাকা ছিনতাই

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি   

২ জানুয়ারি, ২০১৮ ০০:০০



টঙ্গীতে অস্ত্রের মুখে জাকির হোসেন নামের এক ব্যবসায়ীর কাছ থেকে ২৩ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সকালে টঙ্গী বাজার বস্তাপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ব্যবসায়ী জাকির হোসেন বলেন, সকাল সাড়ে ১০টার দিকে টঙ্গী বাজারে তাঁর মালিকানাধীন দোকান ‘জাকির ট্রেডার্স’ থেকে ২৩ লাখ টাকা নিয়ে ন্যাশনাল ব্যাংকের উদ্দেশে রওনা দেন। এ সময় তাঁর সঙ্গে বন্ধু আরজু মিয়া ছিলেন। বাজারের চেয়ারম্যানবাড়িসংলগ্ন বস্তাপট্টির সামনে পৌঁছালে দুটি মোটরসাইকেলে পাঁচজন দুর্বৃত্ত তাঁদের গতিরোধ করে। এ সময় দুর্বৃত্তরা তাঁর বন্ধু আরজু মিয়াকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তাঁর গায়ে গুলি বিদ্ধ না হলেও দুর্বৃত্তদের আকস্মিক হামলায় আতঙ্কিত হয়ে পড়লে ব্যবসায়ীর টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে দুর্বৃত্তরা সটকে পড়ে।

এদিকে নতুন বছরের শুরুতেই ছিনতাইয়ের ঘটনায় টঙ্গী বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ব্যবসায়ীদের অভিযোগ, বাজারে প্রতিদিন কোটি কোটি টাকা লেনদেন হয়, কিন্তু সে হিসেবে তাঁদের নিরাপত্তা দিতে ব্যর্থ স্থানীয় প্রশাসন।

ভুক্তভোগী ব্যবসায়ী জাকির হোসেন ২৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ করলেও ভিন্ন কথা বলছেন টঙ্গী থানার ওসি মো. ফিরোজ তালুকদার। তিনি বলেন, ২৩ লাখ টাকা নয়, সাত লাখ টাকা ছিনতাই হয়েছে। তবে গুলি করার কোনো আলামত পাওয়া যায়নি। আশপাশের সিসিটিভির ফুটেজ দেখে তদন্ত করা হচ্ছে।



মন্তব্য