kalerkantho


সপ্তাহ আগে জামিন

ইয়াবা সেবনে গিয়ে ফের ধরা

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২ জানুয়ারি, ২০১৮ ০০:০০



এক সপ্তাহ আগে জামিন পেয়ে কারাগার থেকে বের হয়েছেন। গত রবিবার রাতে তাঁকে ময়মনসিংহের নান্দাইল থানার পুলিশ ফের ইয়াবা খাওয়ার সময় আটক করেছে।

স্থানীয় সূত্র জানায়, নান্দাইল পৌর চারআনী মহল্লায় ইয়াবাসম্রাট সাহাবউদ্দিনের (৩৫) বাড়ি। তাঁর ঘরের বারান্দায় বসে ইয়াবার বাজার। সন্ধ্যার পর দূরদূরান্ত থেকে ক্রেতারা আসে। গত রবিবার রাতে দল বেঁধে ইয়াবা কিনতে আসার খবর পায় পুলিশ। সাদা পোশাকে পুলিশ গিয়ে এক ক্রেতাকে ধরলেও বাড়ির মালিক পালিয়ে যায়। উদ্ধার করা হয় ৫০০ পিস ইয়াবা, তৈরি ও সেবন করার সরঞ্জাম। এ ঘটনায় সাহাবউদ্দিন ও আটক আবু ইউসুফ ফিরোজের (২৮) বিরুদ্ধে মামলা করা হয়। আটককে গতকাল সোমবার আদালতে পাঠানো হয়েছে। ফিরোজ ঘোষপালা গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে। তাঁর নামে নান্দাইল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে চারটি ও সাহাবউদ্দিনের নামে রয়েছে সাতটি মামলা। এর আগে ফিরোজকে ইয়াবাসহ তাঁর বাড়ি থেকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এরপর তিনি জামিনে ছিলেন।

নান্দাইল মডেল থানার পরিদর্শক মো. ইউনুস আলী বলেন, ‘থানার উপপরিদর্শক মাহমুদুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ এই অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাহাবউদ্দিন পালিয়ে যান। তবে তাঁকে ধরার জন্য অভিযান চলছে।’



মন্তব্য