kalerkantho


বন্দরে প্রবাসীর স্ত্রীকে হত্যা

আশুলিয়ায় চাচাতো ভাইয়ের হাতে যুবক খুন

প্রিয় দেশ ডেস্ক   

১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জ বন্দরে প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে। অভিযুক্তকে আটক করেছে পুলিশ। আশুলিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের হাতে এক যুবক খুন হয়েছেন। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

নারায়ণগঞ্জ : বন্দর উপজেলায় প্রবাসীর স্ত্রী তানিয়া বেগমকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে। গতকাল রবিবার ভোরে চৌধুরী বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইকবাল হোসেনকে আটক করেছে পুলিশ। এ ছাড়া লাশের ময়নাতদন্তের জন্য ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তানিয়া চৌধুরীবাড়ি এলাকার সৌদিপ্রবাসী নূর হোসেনের স্ত্রী। আটক ইকবাল সালেহনগর এলাকায় ভাড়ায় থাকেন। পেশায় নির্মাণ শ্রমিক তিনি। এলাকাবাসীর বরাত দিয়ে ঘটনাস্থল পরিদর্শনকারী বন্দর থানার উপপরিদর্শক (এসআই) অজয় কুমার দাস জানান, ২০০৫ সালে সৌদিপ্রবাসী নূরের সঙ্গে তানিয়ার বিয়ে হয়। তাঁদের দুটি মেয়ে আছে। একপর্যায়ে তানিয়া ইকবালের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সম্প্রতি তানিয়ার কাছ থেকে ইকবাল বেশ কিছু টাকা ধার নেন। এ নিয়ে দুজনের মধ্যে দ্বন্দ্ব হয়। এর জেরে গতকাল ভোরে তানিয়ার বাড়িতে ঢুকে তাঁকে শ্বাসরোধে হত্যা করেন ইকবাল। বন্দর থানার ওসি আবুল কালাম বলেন, সকালে সালেহনগরে অভিযান চালিয়ে ইকবালকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানিয়াকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছেন তিনি। এ ছাড়া ইকবালের কাছ থেকে তানিয়ার ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

সাভার (ঢাকা) : আশুলিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাই ও তার লোকজনের হাতে যুবক আবু তালেব খুন হয়েছেন। গতকাল রবিবার দুপুরে গোরাট ইটখোলা এলাকায় এ ঘটনা ঘটে। তালেব একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি পরিবহন ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। তালেবের স্ত্রী কামনা বেগম জানান, গতকাল দুপুরে তালেব বিরোধপূর্ণ জমি থেকে বাঁশ কাটতে গেলে চাচাতো ভাই ইউসুফ বাধা দেয়। এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ইউসুফ স্থানীয় কয়েকজনকে নিয়ে তালেবকে কোপায়। এ সময় বাধা দিতে গেলে অন্তত পাঁচজনকে পিটিয়ে আহত করে তারা। সবাইকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যবরত চিকিৎসক তালেবকে মৃত ঘোষণা করেন। অন্যদের আইসিইউতে ভর্তি রাখা হয়েছে। সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সওগাতুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।



মন্তব্য